The news is by your side.

২০১৯ সালের জাতীয় চলচ্চিত্র পুরস্কারের জন্য জুরি বোর্ড গঠন

0 55

 

 

২০১৯ সালের জাতীয় চলচ্চিত্র পুরস্কারের জন্য গঠন করা হয়েছে জুরি বোর্ড। এরইমধ্যে জুরি বোর্ডের সদস্যরা শুরু করেছেন ছবি দেখার কার্যক্রম।

প্রথম তালিকায় যুক্ত হলেন নায়ক রিয়াজ। ২০১৯ সালের জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রদানের জন্য এই বোর্ড চূড়ান্ত করা হয়েছে। গত ৬ আগস্ট বোর্ডের ১৩ সদস্যের নাম প্রকাশ করা হয়। এই বোর্ডের চেয়ারম্যানের দায়িত্ব পালন করছেন তথ্য মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব (উন্নয়ন) জাহানারা পারভিন।

নায়ক রিয়াজ ছাড়াও এর সদস্য হিসেবে নির্বাচিত হয়েছেন মোহাম্মদ নজরুল ইসলাম, যুগ্ম-সচিব তথ্য মন্ত্রণালয়, নুজাত ইয়াসমিন, ব্যবস্থাপক, এফডিসি, মোহাম্মদ নিজামুল কবির, মহাপরিচালক ফিল্ম আর্কাইভ, হাবিবা রহমান, চেয়ারম্যান, চলচ্চিত্র ও টেলিভিশন বিভাগ, ঢাকা বিশ্ববিদ্যালয়, জসিম উদ্দিন, ভাইস চেয়ারম্যান, বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ড, অভিনেত্রী সুচরিতা, পরিচালক শাহ আলম কিরণ, সংগীতশিল্পী খুরশীদ আলম, কথাসাহিত্যিক ইমদাদুল হক মিলন, গীতিকার হাসান মতিউর রহমান ও চিত্রগ্রাহক জেড এইচ মিন্টু।

২০১৯ সালে মুক্তিপ্রাপ্ত চলচ্চিত্র থেকে বাছাইকৃত চলচ্চিত্রের সূত্র ধরে কলাকুশলীদের পুরস্কৃত করার জন্য এ জুরি বোর্ড কাজ শুরু করেছে গত ৬ আগস্ট থেকেই।

 

Leave A Reply

Your email address will not be published.