The news is by your side.

হৃতিকের সুপারহিরো ফ্র্যাঞ্চাইজ়ির নায়িকা দীপিকা!

0 464

 

 

‘সত্তে পে সত্তা’র রিমেক না কি ‘রামায়ণ’ না ‘কৃষ ফোর’— কোন ছবিটি তিনি করতে চলেছেন হৃতিক রোশন? শোনা যাচ্ছে, হৃতিক ‘কৃষ ফোর’ নিয়েই এই মুহূর্তে এগোতে চান। কিছু দিন আগে এ ব্যাপারে ইঙ্গিতও দিয়েছিলেন। তবে আসল চমক হল এই সুপারহিরো ফ্র্যাঞ্চাইজ়ির নায়িকা হিসেবে দীপিকা পাড়ুকোনের নাম শোনা যাচ্ছে। পরিকল্পনা বাস্তবায়িত হলে এই প্রথম হৃতিক-দীপিকা একসঙ্গে কাজ করবেন। বলিউড পাবে নতুন জুটি।

বছরের শুরুর দিকে একটি পার্টিতে হৃতিক-দীপিকাকে একসঙ্গে সময় কাটাতে দেখা যায়। দীপিকাকে আইসক্রিম খাইয়ে দিচ্ছেন হৃতিক, এমন একটি ছবি ভাইরালও হয়। তখন দীপিকাও বলেছিলেন, তাঁদের দু’জনকে পর্দায় একসঙ্গে দেখতে দর্শকের ভাল লাগবে। শোনা গিয়েছিল, ‘সত্তে পে সত্তা’র রিমেকে তাঁরা দু’জনে থাকছেন। পরে অবশ্য হৃতিক জানান, ছবিটি চূড়ান্ত নয়। তিনি চিন্তা ভাবনা করছেন।

‘কৃষ’ মানেই হৃতিকের ছবি। সেখানে দীপিকার কি আদৌ কিছু করার থাকবে? সূত্রের খবর, ছবির প্রাথমিক চিত্রনাট্য শুনেছেন দীপিকা এবং তিনি তাতে রাজিও হয়েছেন। হৃতিকের পাশাপাশি তাঁর চরিত্রটিও যথেষ্ট জোরালো। এ ছবিতে প্রিয়ঙ্কা চোপড়া থাকবেন না বলেই খবর। বছরের গোড়ায় দীপিকার ‘ছপাক’ মুক্তি পেয়েছিল। অভিনেত্রীর হাতে এই মুহূর্তে ‘দ্রৌপদী’ রয়েছে। মুক্তির অপেক্ষায় ‘এইটিথ্রি’। সঞ্জয় লীলা ভন্সালীর একটি প্রজেক্টেও থাকার কথা দীপিকার। পরিকল্পনা মাফিক সব কিছু এগোলে ‘কৃষ ফোর’ই দীপিকার আগামী ছবি হতে চলেছে।

ক্যানসারকে হারিয়ে আপাতত সুস্থ রাকেশ রোশন। ‘কৃষ ফোর’-এর পরিচালক তিনিই। রাকেশ এখন সুস্থ রয়েছেন বলেই হৃতিক এই প্রজেক্টটি নিয়ে এগোতে চাইছেন। পাশাপাশি এই মুহূর্তে বলিউডের যা পরিস্থিতি, তাতে নিশ্চিত হিট প্রজেক্ট করাই বুদ্ধিমানের কাজ। সে দিক থেকে ‘কৃষ ফোর’ নিঃসন্দেহে যথাযথ পদক্ষেপ।

 

Leave A Reply

Your email address will not be published.