The news is by your side.

হাসপাতাল থেকে বাসায় ফিরলেন পরীমনি

0 85

চিত্রনায়িকা পরীমনি হাসপাতাল থেকে বাসায় ফিরেছেন। এখন অনেকটাই সুস্থ বলে জানিয়েছেন তিনি। বুধবার হাসপাতাল ছেড়েছেন বলে জানিয়েছেন এই চিত্রনায়িকা।

গত শনিবার ফেসবুকে পরীমনি জানিয়েছিলেন, ‘জ্বর ১০৩।’  শরীর ক্রমেই খারাপ হওয়ায় হাসপাতালে ভর্তি হন। বুধবার হাসপাতাল ছাড়ার পর কেমন আছেন জানতে চাইলে তিনি বলেন, এখন ভালো আছি।

গত মঙ্গলবার সর্বশেষ শারীরিক অবস্থা জানিয়ে ফেসবুকে একটি পোস্ট দেন পরীমনি। তিনি লেখেন— গতকাল ৮ ঘণ্টার মাথায় রাজ্যের কান্নার জন্য আমার ক্যানোলা খুলে দেওয়া হয়। আজকে বাটারফ্লাই দিয়ে আমাকে অ্যান্টিবায়োটিক দেওয়া হয়। সেখানে এই ছোট্ট একটা ব্যান্ডেজও সে রাখতে দেবে না। সকালে ডাক্তার রুমে ঢোকার সঙ্গে সঙ্গে রাজ্য আমার গলা শক্ত করে জড়িয়ে ধরে। থার্মোমিটারটা পর্যন্ত ওর সামনে বের করতে পারে না কেউ। আর কী লিখব! গলাটা ধরে এলো কান্নায়…।

পরীমনি অভিনীত ‘মা’ সিনেমা মুক্তির অপেক্ষায়। ১৯৭১ সালে মৃত ঘোষণা করা সাত মাসের এক সন্তান এবং তার মায়ের সত্য ঘটনা অবলম্বনে এ সিনেমা তৈরি হয়েছে।

‘মা’ সিনেমায় অভিনয় করেছেন আজাদ আবুল কালাম, ফারজানা ছবি, সাজু খাদেম, রেবেনা করিম জুঁই, শিল্পী সরকার অপু, সেতু, লাবণ্য, শাহাদাত হোসেনসহ অনেকে।

‘মা’ সিনেমার গল্প লিখেছেন পুলক কান্তি বড়ুয়া। পরিচালনার পাশাপাশি এ সিনেমার চিত্রনাট্যও করেছেন অরণ্য আনোয়ার।

 

 

Leave A Reply

Your email address will not be published.