The news is by your side.

হাসপাতালে পরীমনি, রাজ্যের কান্নায় ক্যানুলা খুলে দেওয়া হয়

0 96

তিন দিন আগেই জ্বরে আক্রান্ত হওয়ার খবর জানিয়েছিলেন চিত্রনায়িকা পরীমনি। শুরুতে ভেবেছিলেন, এমনিতেই সেরে যাবে। কিন্তু না, তা হয়নি। জ্বরের মাত্রা বাড়ায় হাসপাতালে ভর্তি হতে হয়েছে তাঁকে।

পরীমনি জানালেন, ১০৩ ডিগ্রি জ্বর। শরীর ক্রমেই খারাপ হওয়ায় হাসপাতালে ভর্তি হন। এখনো হাসপাতালে আছেন। সঙ্গে আছে তাঁর ১০ মাস বয়সী সন্তান রাজ্যও।

মঙ্গলবার সর্বশেষ শারীরিক অবস্থা জানিয়ে ফেসবুকে একটি পোস্ট দেন পরীমনি। তিনি লিখেছেন, ‘গতকাল ৮ ঘণ্টার মাথায় রাজ্যের কান্নার জন্যে আমার ক্যানুলা খুলে দেওয়া হয়। আজকে বাটারফ্লাই দিয়ে আমাকে অ্যান্টিবায়োটিক দেওয়া হয়।

সেখানে এই ছোট্ট একটা ব্যান্ডেজও সে রাখতে দেবে না। সকালে চিকিৎসক রুমে ঢোকার সাথে সাথে রাজ্য আমার গলা শক্ত করে জড়িয়ে ধরে। থার্মোমিটার পর্যন্ত ওর সামনে বের করতে পারে না কেউ। আর কী লিখব! গলাটা ধরে এল কান্নায়।’

হাসপাতালে থাকা পরীমনি তাঁর ফেসবুক পোস্টে এ–ও লিখেছেন, ‘মায়েদের জীবন সত্যিই কঠিন সুন্দর।’ এদিকে মা দিবস উপলক্ষে ১৯ মে প্রেক্ষাগৃহে মুক্তি পেতে পাচ্ছে পরীমনি অভিনীত ছবি ‘মা’। জানা গেছে, ছবিটি এবারের ৭৬তম কান চলচ্চিত্র উৎসবের মার্শে দ্যু ফিল্ম শাখায় প্রিমিয়ার হবে।

মুক্তিযুদ্ধের প্রেক্ষাপটে নির্মিত হয়েছে সিনেমাটি। কান উৎসবের বাণিজ্যিক এ শাখায় সারা বিশ্ব থেকে অনেক সিনেমার পাশাপাশি প্রযোজক ও পরিবেশকেরা অংশ নেন। আন্তর্জাতিক বাজারে সিনেমাকে আগ্রহী করে তোলার গুরুত্বপূর্ণ মাধ্যম এই বাণিজ্যিক শাখা। ১৬ মে শুরু হওয়া ৭৬ কান চলচ্চিত্র উৎসব ২৭ মে পর্যন্ত চলবে।

Leave A Reply

Your email address will not be published.