The news is by your side.

হাঁটুতে ভর দিয়ে তিরুপতির সিঁড়িতে উঠলেন জাহ্নবী কপূর

0 72

সম্প্রতি সমাজমাধ্যমে ছড়িয়ে পড়া একটি ভিডিয়োয় দেখা গেল, চর্চিত প্রেমিক শিখরের সঙ্গে তিরুপতি বালাজির মন্দিরে হাজির হয়েছেন জাহ্নবী কপূর। মা শ্রীদেবীর সূত্রে দক্ষিণ ভারতের প্রতি অন্য ধরনের টান অনুভব করেন তিনি, এ কথা আগেই জানিয়েছেন জাহ্নবী। মাঝেমধ্যেই তিরুপতি মন্দিরে যান অভিনেত্রী। প্রয়াত মায়ের জন্মদিন হোক, কিংবা নিজের জন্মদিন অথবা প্রেমিক শিখরের বিশেষ দিন, যে কোনও শুভ কাজে তিরুপতি মন্দিরে গিয়ে আশীর্বাদ প্রার্থনা করেন। তবে এত দিন তিরুমালার সিড়ি ভেঙে উঠতেন কিন্তু এ বার যেন আরও এক ধাপ এগিয়ে গেলেন জাহ্নবী। পায়ে হেঁটে নয়, হাঁটুতে ভর দিয়ে তিরুমালার সিড়িতে উঠলেন অভিনেত্রী। সঙ্গে ছিলেন প্রেমিক শিখর ও বন্ধু ওরহান অবত্রমানি ওরফে ওরি।মানত করেছিলেন?

জাহ্নবীর পরনে হালকা রঙের চুড়িদার, মুখে রূপটানের লেশমাত্র নেই। সাদা পাজামা-পাঞ্জাবিতে শিখর, সাদা উত্তরীয় ও ধুতি পরে দেখা গেল বন্ধু ওরিকে। এতগুলো সিঁড়ি ভেঙে ওঠার পর অভিনেত্রী বলেন, ‘‘ এই পবিত্র স্থানের সঙ্গে একটা আধ্যাত্মিক যোগ অনুভব করি। সারা বছরে প্রায় ৫০ বার এখানে আসি। এ বার আমি আমার প্রার্থনা বালাজির কাছে জানাতেই হাঁটু ভেঙে মন্দিরে উঠেছি।’’

মহারাষ্ট্রের প্রাক্তন মুখ্যমন্ত্রী সুশীল কুমার শিন্ডের নাতি শিখর। বলিউডে পা রাখার আগে থেকেই নাকি শিখরের সঙ্গে প্রেম ছিল জাহ্নবীর। যদিও বলিউডে অভিষেক হওয়ার পর বেশ কয়েক বছর স্রেফ বন্ধুত্বের সম্পর্কই বজায় রেখেছিলেন তাঁরা। তবে ঈশান, কার্তিকের মতো অভিনেতার সঙ্গে সম্পর্ক ভাঙার পরে পুরনো বন্ধু ও প্রাক্তন প্রেমিক শিখরের কাছেই ফিরেছেন শ্রীদেবী-কন্যা।

 

Leave A Reply

Your email address will not be published.