The news is by your side.

স্যুইমিং পুলের সিঁড়িতে আধ ভেজা নায়িকা ঋতুপর্ণা!

0 623

 

 

ঋতুপর্ণা সেনগুপ্ত! সামাজিক পাতায় শেয়ার করেছেন বিকিনি পরা পুরনো ছবি। ছবিতে পার্পল রঙা সাঁতারের পোশাকে অভিনেত্রীর গমরঙা শরীর যেন ঝলসে উঠেছে। চোখে একই রঙের রোদচশমা। খোলা চুলে স্যুইমিং পুলের সিঁড়িতে আধ ভেজা নায়িকা। ছবি বলছে, এখনও হাসতে হাসতে ঋতুপর্ণা টক্কর দিতে পারেন হালের যে কোনও নায়িকার সঙ্গে।

কলকাতায় না থেকেও চর্চায় কী ভাবে থাকতে হয়, জানেন অভিনেত্রী। অতিমারির সময় থেকেই তিনি পরিবারের সঙ্গে পাকাপাকি সিঙ্গাপুরের বাসিন্দা। কখনও তিনি অন্দরমহলের ছবি দিয়ে ভাইরাল হন নেটপাড়ায়। কখনও বা নেটাগরিকেরা তাঁর দাম্পত্য প্রেম দেখে মুগ্ধ হন।

ঋতুপর্ণা সেনগুপ্ত অতিমারির আগে শেষ কাজ করেছেন অরিন্দম শীলের ‘মায়াকুমারী’-তে। ছবিতে তিনিই মুখ্য ভূমিকায়। তাঁকে ঘিরে আবর্তিত সমস্ত চরিত্র। পরিচালকের জবানিতে, চারের দশকের স্বনামধন্য নায়িকা এই মায়াকুমারী। সিনেমার মধ্যে সিনেমায় তাঁর নায়ক কানন কুমার। মায়াকুমারী যখন জনপ্রিয়তার তুঙ্গে তখনই তিনি ছেড়ে দেন রূপোলি পর্দা। বিয়ে করেন শীতল ভট্টাচার্যকে। হঠাৎ কেন গ্ল্যামার দুনিয়া ছাড়লেন মায়াকুমারী? সিনে ইতিহাস বলছে, চারের দশকে দুঃসাহসিক চুম্বন দৃশ্যে অভিনয়ের পরেই নাকি পর্দানসীন তিনি! অতীতের বহু বিতর্ক পিছনে ফেলে।

অভিনয়ের পাশাপাশি ঋতুপর্ণা নিজস্ব ইউটিউব চ্যানেলও খুলেছেন।

 

 

Leave A Reply

Your email address will not be published.