The news is by your side.

স্বামীর কনসার্টে তুমুল নাচ আর গলা ফাটিয়েছেন অভিনেত্রী প্রিয়াঙ্কা

0 88

জোনাস ব্রাদার্সের লাস ভেগাস কনসার্ট দেখতে যোগ দিয়েছিলেন প্রিয়াঙ্কা চোপড়া। শো উপভোগ করার পাশাপাশি দর্শকদের মধ্যে থেকে স্বামী নিক জোনাসের জন্য গলা ফাটিয়েছেন অভিনেত্রী। প্রিয়াঙ্কার এক ‘ভক্ত অ্যকাউন্ট’ থেকে শেয়ার করা ভিডিওতে দেখা গেছে, প্রাণ খুলে নাচছেন অভিনেত্রী।

ভিডিওতে ঝলমলে কালো পোশাকে ধরা দেন প্রিয়াঙ্কা। একটি কালো পশমের ওভারকোটও পরেছিলেন। স্ত্রী প্রিয়াঙ্কার সঙ্গে কনসার্ট থেকে বেশ কিছু ঘনিষ্ঠ এবং একক ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন নিক জোনাস।

ক্যাপশনে লেখা, ‘তোমার সঙ্গে ভেগাসে’। ছবিগুলি ইনস্টাগ্রাম পোস্টে রি-শেয়ার করে প্রিয়াঙ্কা লিখেছেন, ‘তুমিই সেই ডানা যা আমাকে উড়তে শেখায়’।

জোনাস ব্রাদার্সের সঙ্গে ‘হলিউড ওয়াক অফ ফেম স্টার’ অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন দেশি গার্ল। আর সেখানেই মেয়ে মালতী মেরি চোপড়া জোনাসের মুখ প্রকাশ্যে এনেছিলেন অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। এই অনুষ্ঠানে হাজির ছিলেন প্রিয়াঙ্কার স্বামী তথা পপ তারকা নিক জোনাসও। এর পরেও অবশ্য নিয়াঙ্কাকে ইনস্টাগ্রামে মেয়ের মুখের ছবি পোস্ট করতে দেখা যায়নি। তবে সময় বদলেছে।

রবিবার সকাল সকাল মেয়ে মালতীর সঙ্গে একাধিক ছবি ইনস্টাগ্রামের পাতায় শেয়ার করেছেন প্রিয়াঙ্কা চোপড়া। সেখানেই একরত্তির মুখের পরিস্কার ছবি শেয়ার করেছেন। প্রথম ছবিতে দেখা গেছে একরত্তি মালতীকে কোলে আগলে বসে তিনি। সাদা টপের ওপর বাদামী রঙের জ্যাকেট, চোখে চশমা পরে দেশি গার্ল। অন্যদিকে গোলাপি রঙের সোয়েটার এবং প্যান্ট পরে মালতী, মাথায় আবার হেয়ারব্যান্ডও পরেছে।

দ্বিতীয় ছবিতে দেখা গেছে কালো ফ্লোরাল প্রিন্ট পোশাক পরে প্রিয়াঙ্কা। মালতীকে নিয়ে বিছানায় শুয়ে দেশি গার্ল। একরত্তিকে বুকে আগলে রয়েছেন গ্লোবাল আইকন। মালতীর পরনে সাদা প্রিন্টেড জামা-প্যান্ট। পোস্টের ক্যাপশনে প্রিয়াঙ্কা লেখেন, ‘এইরকম দিনগুলো’। একরত্তি মেয়ের সঙ্গে অভিনেত্রীর ছবি দেখে ভালোবাসা ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা।

Leave A Reply

Your email address will not be published.