The news is by your side.

সোমির কারনেই বিয়ে ভেঙে যায় সালমান-সংগীতার!

0 106

 

সালমান খানের জীবনে প্রেম এসেছে বহুবার। তবে বিয়ের পিঁড়িতে বসার জন্য একবারই প্রস্তুত হয়েছিলেন অভিনেতা। ক্যারিয়ারের শুরুর দিকে বলিপাড়ার এক নায়িকার সঙ্গে গাঁটছড়া বাঁধার সিদ্ধান্ত নিয়ে ফেলেন সালমান।

সেই অভিনেত্রী হলেন সঙ্গীতা বিজলানি। বিয়ের কার্ড পর্যন্ত ছাপা হয়ে যায় সালমান-সঙ্গীতার। তবে বিয়ের এক মাস আগে তা ভেঙে যায়। নেপথ্যে কারণ নাকি পরকীয়া।

অন্য এক উঠতি অভিনেত্রীর সঙ্গে সালমানকে হাতেনাতে ধরেন সঙ্গীতা তা-ও আবার ফ্ল্যাটের বন্ধ ঘরে। তিনি হলেন সালমানের আর এক প্রাক্তন প্রেমিকা সোমি আলি। এত বছর পর হঠাৎ সে কথাই প্রকাশ্যে আনলেন সোমি।

সালমান খানের সঙ্গে বেশ অনেকটা সময় সম্পর্কে ছিলেন অভিনেত্রী সোমি আলি। বর্তমানে তিনি অভিনেত্রী থেকে সমাজকর্মী হয়েছেন।

কিছুদিন আগেই তিনি দাবি করেছিলেন যে সালমান খান তাকে মারধর করতেন, এবার অন্য বোমা ফাটালেন সোমি আলি।

সম্প্রতি এক সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে সোমি জানিয়েছেন, সালমান সেই সময় সঙ্গীতাকে ঠকিয়ে ছিলেন আর সঙ্গীতা সালমানের সেই প্রতারণা হাতে নাতে ধরে ফেলেছিলেন।

সোমি বলেন, সঙ্গীতা ও সালমানের বিয়ের কার্ডও ছাপা হয়ে গিয়েছিল, কিন্তু আমার অ্যাপার্টমেন্টে সালমানকে হাতেনাতে ধরে ফেলেন সঙ্গীতা। সালমান সঙ্গীতার সঙ্গে যা করেছে, আমার সঙ্গেও তাই হয়েছে। একেই বলা হয় কর্মফল, যখন আমি একটু বড় হই, তখন আমি এটি বুঝতে পারি।

সোমি আরও জানান,  সালমানের প্রতি তার ক্রাশ ছিল এবং বলিউডে ভাগ্য পরীক্ষা করার পাশাপাশি অভিনেতাকে বিয়ে করার জন্য মুম্বাই এসেছিলেন।

তবে তিনি দাবি করেন, ‘ভালবাসা ও যত্ন’ দেখানোর অজুহাতে সালমান তাকে শারীরিক ও মানসিক নির্যাতন করতে থাকেন।

শোনা যায়, নব্বইয়ের দশকে সালমান ও সোমির মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। যদিও জনসমক্ষে তাদের সম্পর্ক খুব অল্প সময়ের জন্য ছিল। তবে সোমি প্রায়ই বলেন, আট বছর ধরে তারা প্রেমের সম্পর্কে ছিলেন।

Leave A Reply

Your email address will not be published.