The news is by your side.

সেন্টমার্টিনে ‘মেঘের নৌকা’য় বুবলী মাহফুজের রোমান্স

0 95

ছেঁড়াদ্বীপ ও সেন্টমার্টিনের নৈসর্গিক স্থানে প্রেমের সুতোয় বাঁধা পড়লেন মাহফুজ-বুবলী। একে অপরের চোখে চোখ রেখে ঠোঁট মেলালেন এই বলে- মেঘের নৌকা তুমি/ তোমায় ওড়াবো আকাশে/ সাগরের শঙ্খ তুমি/ তোমায় বাজাবো বাতাসে…।

চয়নিকা চৌধুরীর পরিচালনায় রোমান্টিক নায়ক-নায়িকার লুকে রীতিমতো চমকে দিলেন মাহফুজ-বুবলী।

২৭ ফেব্রুয়ারি সন্ধ্যায় বঙ্গ’র ইউটিউব চ্যানেলে উন্মুক্ত হলো ‘প্রহেলিকা’সিনেমার প্রথম গান ‘মেঘের নৌকা’।

আসিফ ইকবালের কথায় গানটির সুর-সংগীত করেছেন ইমরান মাহমুদুল। আর তাতে ইমরানের সঙ্গে কণ্ঠ দিলেন কোনাল।

গানটি নিয়ে বেশ আশাবাদী, খানিক ভয়ে ভয়েও আছেন নায়ক মাহফুজ আহমেদ। কারণ, সিনেমায় এমন অবয়বে খুব বেশি দেখা মেলেনি এই অভিনেতার। তিনি বললেন, ‘‘মানুষ প্রথম দেখায় নাকি প্রেমে পড়ে। আর আমি প্রেমে পড়লাম গান শুনে! এই গানটি শোনার পর থেকে আমি প্রেমে ডুবে আছি। সেটা থেকে বের হতে পারছি না। এটা আমার কাছে শুধু গান নয়, প্রেমিকার মতো। আসিফ ইকবাল লিখেছেন অসাধারণ এক গীতিকবিতা। আর তাতে ইমরান-কোনাল তাদের জীবনের সব প্রেম ঢেলে দিয়েছেন। নির্মাতা চয়নিকা চৌধুরী এই কথা-সুরের প্রেমকে পর্দায় হৃদয়স্পর্শী করে তুলেছেন। আমি সবার প্রতি কৃতজ্ঞ। এখন ভয়ে ভয়ে অপেক্ষায় আছি দর্শক-শ্রোতাদের প্রতিক্রিয়া শোনার।’’

গানটি নিয়ে উচ্ছ্বসিত নায়িকা বুবলীও। বললেন ‘পর্দায় অভিনয় করার জন্য এরকম মিষ্টি সুর ও কথার গান সচরাচর আমরা পাই না। শুটিং থেকে গানটি আমার অসম্ভব পছন্দের। গানটি মাত্রই প্রকাশ হলো। যার মাধ্যমে আমার ও মাহফুজ আহমেদের ক্যামিস্ট্রিটা দেখবেন সবাই। সিনেমা মুক্তির সময় যেমন অস্থির লাগে, এই গানটি প্রকাশের পরও আমার তেমন লাগছে। আমি অপেক্ষায় আছি দর্শক-শ্রোতাদের ফিডব্যাকের।’

‘প্রহেলিকা’ ছবির মাধ্যমে প্রায় এক দশক বিরতি নিয়ে ফের পর্দায় ফিরে এলেন অভিনেতা মাহফুজ আহমেদ। । তার অভিনীত শেষ সিনেমা ‘জিরো ডিগ্রি’ মুক্তি পেয়েছিল ২০১৫ সালে। মাঝে ২০১৮ সালে ‘সাড়ে তিন খানা চিঠি’ নামে এক ঘণ্টার নাটকে অভিনয় করেছিলেন।

‘প্রহেলিকা’ ছবিতে এবার মাহফুজের নায়িকা হয়েছেন চিত্রনায়িকা শবনম বুবলী। ছবিটির মাধ্যমে প্রথমবার জুটি হওয়া তাদের। চয়নিকা চৌধুরী নির্মাণ করেছেন এই ‘প্রহেলিকা’।

‘প্রহেলিকা’র কাহিনি, সংলাপ ও চিত্রনাট্য করেছেন পান্থ শাহরিয়ার। মাহফুজ-বুবলী ছাড়াও এতে অভিনয় করেছেন নাসির উদ্দিন খান, রাশেদ অপু, এ কে আজাদ, রহমত উল্লাহ, সাবিহা জামানসহ অনেকে।

ছবিটি কবে মুক্তি পাবে তার সিদ্ধান্ত এখনও চূড়ান্ত নয়।

 

Leave A Reply

Your email address will not be published.