The news is by your side.

‘সুড়ঙ্গ’ দিয়ে বড় পর্দায় অভিষেক আফরান নিশোর

0 46

 

ছোট পর্দা ও ওটিটি প্ল্যাটফর্মে দাপিয়ে বেড়ানো অভিনেতা আফরান নিশো। সারা বছরই তার অভিনীত নাটকে বুঁদ হয়ে থাকেন দর্শকরা। তবে দীর্ঘদিন ধরেই তাকে বড় পর্দায় দেখতে প্রহর গুনছেন অনুরাগীরা। এবার তাদের অপেক্ষার পালা শেষ হচ্ছে। সিনেমার নায়ক হচ্ছেন আফরান নিশো।

মঙ্গলবার সন্ধ্যায় গুলশানের একটি রেস্টুরেন্টে জমজমাট আয়োজনে হয়ে গেল নিশোর প্রথম সিনেমা ‘সুড়ঙ্গ’র মহরত। ‘পরাণ’খ্যাত নির্মাতা রায়হান রাফীর পরিচালনায় এতে তার সঙ্গী হচ্ছেন অভিনেত্রী তমা মির্জা।

আফরান নিশো বলেন, বড় পর্দায় কাজের ইচ্ছা ছিলো। তবে সহজ গল্পে কাজ করতে চেয়েছিলাম, ‘সুড়ঙ্গ’ তেমনই। আশা করি, ভালো কিছু হবে।

মজার ছলে তিনি বলেন, বুড়ো বয়সে সিনেমায় নামার চেষ্টা করছি। সবার দোয়া ও সাপোর্ট চাই।

নিশো আরও বলেন, “বড় পর্দার জন্য আমার প্রথম চুক্তিবদ্ধ হওয়া। আমরা বিভিন্ন সেক্টরের কিছু মানুষ এক হয়েছি একটা ভালো কাজ করার জন্য। এর আগেও আমাদের মধ্যে বন্ধুত্ব ছিল, পরিচয় ছিল, কেউ কেউ এক সাথে কাজ করেছি আবার কেউ কোনো কাজ করিনি।

“স্ক্রিপ্ট, গল্প, শুটিং সবকিছু খুব ভালোভাবে হলে তখন একটা ভালো কাজ আমরা দিতে পারব। আমাদের ডেডিকেশন, মেধা, একাগ্রতা নিয়ে যদি আমরা চেষ্টা করি তাহলে কাজটা বৃথা যাবে না।”

অন্যদিকে তমা মির্জা বলেন, আমি নিশো ভাইয়ের অনেক বড় ভক্ত। তার সঙ্গে যতবার বসেছি, স্ক্রিপ্ট ও লুক নিয়ে যা জিজ্ঞেস করেছি- তিনি বলেছেন, আমি মুগ্ধ হয়ে শুনেছি।

পরিচালক রায়হান রাফী জানিয়েছেন, আগামী ৫ মার্চ থেকে সিলেটে ‘সুড়ঙ্গ’র শুটিং শুরু হবে। টানা শুটিংয়ের মাধ্যমে কাজ শেষ করা হবে। আসছে ঈদুল আজহায় সিনেমাটি মুক্তির পরিকল্পনা রয়েছে।

Leave A Reply

Your email address will not be published.