The news is by your side.

‘সিটাডেল’সিরিজে মারমুখী মেজাজে সিক্রেট এজেন্ট প্রিয়াঙ্কা

0 94

চারপাশে পড়ে আছে ভাঙা কাচের টুকরো। তার মাঝেই মেঝেতে পড়ে রয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া।

হলিউডের রুশো ব্রাদার্সের প্রযোজনায় নির্মিত হয়েছে নতুন ওয়েব সিরিজ ‘সিটাডেল’। এর ফার্স্টলুকে এভাবেই দেখা গেছে বলিউডের এই অভিনেত্রীকে।

সিরিজে নাদিয়া নামের সিক্রেট এজেন্টের চরিত্রে দেখা যাবে প্রিয়াঙ্কাকে। তার বিপরীতে রয়েছেন ‘গেম অব থ্রোন্স’খ্যাত তারকা রিচার্ড ম্যাডেন। স্পাই-থ্রিলার এই সিরিজে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে স্ট্যানলি টাসি, লেসলি ম্যানভিলর মতো অভিনেতাদের।

এরই মধ্যে এই ওয়েব সিরিজের প্রথম ঝলক প্রকাশ করা হয়েছে। যেখানে দেখা গেছে, আলো-আঁধারিতে এক ট্রেনের কামরায় বন্দুক হাতে বসে রয়েছেন প্রিয়াঙ্কা। পরনে লাল পোশাক, ঠোঁটে গাঢ় লাল লিপস্টিক। তাঁর চোখমুখের কঠিন অভিব্যক্তি; প্রকাশ করছে চরিত্রের ধরন।

এক বছর আগে শুরু হয়েছিল রুশো ব্রাদার্সের এই ওয়েব সিরিজে নির্মাণ। তখন থেকেই দর্শক এর প্রতীক্ষায় ছিলেন।

অবশেষে প্রথম ঝলক প্রকাশের পর নির্মাতার জানিয়ে দিলেন আসছে এপ্রিলে আমাজন প্রাইম ভিডিওতে মুক্তি পাচ্ছে প্রিয়াঙ্কার চ্যালেঞ্জিং চরিত্রে এই সিরিজটি।

এক সময় মুম্বইয়ের ‘দেশি গার্ল’ ছিলেন প্রিয়াঙ্কা। তবে এখন তাঁর বাস মার্কিন মুলুকে। হলিউডে প্রিয়াঙ্কার প্রথম সিরিজ ছিল ‘কোয়ান্টিকো’। তারপর একাধিক সিনেমায় অভিনয় করেছেন তিনি। ‘দ্য ম্যাট্রিক্স রিসারেকশনস’ সিনেমাতেও গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন প্রিয়াঙ্কা। মাঝে মেয়ে মালতীকে নিয়ে কয়েকটাদিন ব্যস্ত ছিলেন। পরে আবার ‘সিটাডেল’-এর কাজে মন দেন।

Leave A Reply

Your email address will not be published.