The news is by your side.

সালমান মুক্তাদিরকে প্রকাশ্যে থাপ্পড় মারলেন অভিনেত্রী চমক!

0 90

বর্তমান সময়ে ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী রুকাইয়া জাহান চমক। খুব অল্প সময়ে নাটকে নিজের গ্ল্যামার এবং অভিনয়ের দ্যুতি ছড়িয়ে পেয়েছেন ব্যাপক জনপ্রিয়তা।

জনপ্রিয় ইউটিউবার ও অভিনেতা সালমান মুক্তাদির সম্প্রতি একজন বিবাহিত নারীকে বিয়ে করে তুমুল সমালোচনার মুখে পড়েন। দুই সন্তানের জননী দিশা ইসলামকে বিয়ে করার সিদ্ধান্ত নিতে ২৪ ঘণ্টারও কম সময় নিয়েছিলেন তিনি। যদিও এতে কিছুই যায় আসেনি সালমান মুক্তাদিরের। কারণ এটি তার একান্তই ব্যক্তিগত বিষয়।

আলোচনা শেষ হতে না হতেই ফের নেটমাধ্যমে চর্চা শুরু হয়েছে একটি ভিডিওকে কেন্দ্র করে। অভিনেতা সালমান মুক্তাদিরের গালে থাপ্পড় মারছেন অভিনেত্রী চমক। তাও একাধিকবার। প্রথম প্রথম ভিডিওটি দেখে নেটিজেনরা ভেবে বসেছেন সত্যিই ঘটনা। আসলে ঘটনা সত্যই কিন্তু প্রেক্ষাপট ভিন্ন।

সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়া সেই ভিডিওতে দেখা যায়, পিজ্জাবার্গে খেতে বসে তারা এই কাণ্ড ঘটিয়েছেন। মূলত এটি একটি প্রমোশনাল ভিডিও। এটাকে বলে স্পিন অব স্টোরি। মানে হচ্ছে ঘটনা সত্যিই ঘটেছে কিন্তু প্রেক্ষাপট বদলে গেছে। অবশ্য সালমান মুক্তাদির ও চমকের ভক্তরা নেটমাধ্যমে বেশ মজা করছেন ভিডিওটি নিয়ে। তবে এতে সিরিয়াস হওয়ার কিছু নেই বলে বিশ্বাস করেছেন তারা।

সালামান মুক্তাদির বর্তমানে ব্যস্ত তার সংসার ও কাজ নিয়ে। অন্যদিকে চমকও অভিনয়ে বেশ ব্যস্ত সময় পার করছেন।

 

 

 

 

 

 

 

 

 

 

Leave A Reply

Your email address will not be published.