The news is by your side.

সাবেক ছাত্রলীগ নেতা রেবেকা সুলতানা রোমা  অসুস্থ, হাসপাতালে ভর্তি

আওয়ামী লীগের পক্ষ থেকে দেশবাসীর কাছে দোয়া  কামনা

0 47

নগর প্রতিবেদক

স্বৈরশাসন বিরোধী আন্দোলনে  রাজপথের  সাহসী ছাত্রনেতা, বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক ছাত্রী বিষয়ক সম্পাদক ও ঢাকা বিশ্ববিদ্যালয় শামসুন্নাহার হল ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক রেবেকা সুলতানা রোমাকে গুরুতর অসুস্থ অবস্থায় রাজধানীর একটি হাসপাতালে ভর্তি করা  হয়েছে। তিনি দীর্ঘদিন ধরে ক্যান্সারে ভুগছেন।

ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর করা রেবেকা সুলতানা  বর্তমানে  অগ্রণী ব্যাংকের উপ-মহাব্যবস্থাপক হিসেবে কর্মরত রয়েছেন।

রেবেকা সুলতানার সুস্থতার জন্য দেশবাসীর কাছে পরিবারের পক্ষ থেকে দোয়া কামনা করেছেন তার স্বামী ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক  শাহে আলম মুরাদ।

দুঃসময়ের পরীক্ষিত এ ছাত্রলীগ নেত্রীর সুস্থতার জন্য  বাংলাদেশ আওয়ামী লীগের পক্ষ থেকে দেশবাসীর কাছে দোয়া  কামনা করা হয়েছে।

বাংলাদেশ আওয়ামী লীগের একটি নির্ভরযোগ্য সূত্র জানিয়েছে,  প্রধানমন্ত্রী শেখ হাসিনা সাবেক এই ছাত্রলীগ নেত্রীর চিকিৎসার খোঁজ-খবর নিচ্ছেন।

উল্লেখ্য, ২০০৭ সালে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার মুক্তি আন্দোলনে, স্বামী  শাহে আলম মুরাদ যখন গণস্বাক্ষর সংগ্রহ করছিলেন, তখন পুলিশ ও সেনা সদস্যরা বারবার তার  বাসায় তল্লাশি চালায়। এসময় নিজের জীবনের ঝুঁকি নিয়ে  স্বামীর রাজনৈতিক কর্মসূচিতে সহযোগিতা  যুগিয়েছেন রেবেকা সুলতানা রোমা  ।

 

 

Leave A Reply

Your email address will not be published.