The news is by your side.

সানি লিওনির সঙ্গে কাজ করেছেন! মধুরিমা ই কি শাহরুখ-পুত্রের নয়া বান্ধবী?

0 97

 

ডান্স ফ্লোরের উপর দিয়ে খেলা করে যাচ্ছে রামধনু রং। পার্টি বেশ ভালই জমে উঠেছে। তবে যে পার্টিতে অতিথি হিসাবে উপস্থিত রয়েছেন শাহরুখ খানের পুত্র আরিয়ান, সেই পার্টির আমেজ তো অন্য রকম হতে বাধ্য। তার উপর আবার তিনি ধরা দিয়েছেন এক বাঙালি অভিনেত্রী নায়রা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে।

চলতি বছরে আরিয়ান পরিচালিত একটি ওয়েব সিরিজ়ও মুক্তি পেতে চলেছে বলে শোনা যাচ্ছে। সব মিলিয়ে বলিপাড়ায় চর্চার কেন্দ্রবিন্দু জুনিয়র কিং খান। কিন্তু বলি নায়িকাদের বাদ দিয়ে নায়রার সঙ্গে কেন সময় কাটাচ্ছেন তিনি? তা হলে কি এই বাঙালি অভিনেত্রীই তাঁর নতুন বান্ধবী?

নায়রার আসল নাম মধুরিমা বন্দ্যোপাধ্যায়। ১৯৮৭ সালের ১৪ মে মুম্বইয়ে জন্ম তাঁর। মধুরিমার বাবা পেশায় ছিলেন প্রযুক্তিবিদ। তাঁর মা লেখালিখির সঙ্গে যুক্ত ছিলেন।

‘শশশ… ফির কোই হ্যায়’ ধারাবাহিকের একটি পর্বে প্রথম অভিনয় করেন মধুরিমা। তবে, হিন্দি ছবির মাধ্যমেই বড় পর্দায় কাজ শুরু করেন তিনি।

২০০৯ সালে মুক্তিপ্রাপ্ত ‘টস: অ্যা ফ্লিপ অফ ডেস্টিনি’ ছবিতে প্রথম অভিনয় করেন মধুরিমা। এই ছবিতে রাজপাল যাদব, অস্মিত পটেল, জাকির হুসেন এবং রণবিজয় সিংহের মতো তারকারা কাজ করেছেন। মধুরিমার পাশাপাশি রণবিজয়ও এই ছবির মাধ্যমে অভিনয়ে হাতেখড়ি করেছিলেন।

প্রথম ছবি সাড়া না পেলে দক্ষিণী ফিল্মজগতে সুযোগ খুঁজতে থাকেন মধুরিমা। কখনও পার্শ্বচরিত্রে, কখনও বা মুখ্যচরিত্রে অভিনয় করতে দেখা যায় তাঁকে। পর পর দু’বছর চার-পাঁচটি তেলুগু ছবিতে কাজ করেছিলেন তিনি। কিন্তু অভিনয়জগতে তাঁর পরিচিতি তৈরি হচ্ছিল না।

প্রিয়দর্শনের ছবি হিট না হলেও মধুরিমার পরিচিতি তৈরি হয়ে গিয়েছিল বলিপাড়ায়। এমনকি, একের পর এক তেলুগু, কন্নড় এবং তামিল ছবিতে কাজও করতে শুরু করেন তিনি।

২০১৫ সালে মুক্তিপ্রাপ্ত নরেশ মলহোত্র পরিচালিত ‘ইশক নে ক্রেজ়ি কিয়া রে’ ছবিতে অভিনয় করেছিলেন মধুরিমা। এই ছবিতে মধুরিমার সঙ্গে কাজ করেছিলেন মুগ্ধা গডসে। কিন্তু এই ছবিও বক্স অফিসে মুখ থুবড়ে পড়ে।

তবে ইন্ডাস্ট্রিতে এসে সমস্যায় পড়েন মধুরিমা। এই কারণে নিজের নামও বদলে ফেলেছিলেন নায়িকা। মধুরিমা তুলি নামে তাঁর এক সমসাময়িক অভিনেত্রী নাম করছিলেন। একই নাম হওয়ার জন্য এই সমসাময়িক নায়িকার সঙ্গে যেন কোনও সমস্যায় জড়িয়ে পড়তে না হয়, সেই কারণে নিজের নাম বদলে ফেলেন তিনি।

মধুরিমার ডাকনাম ছিল নায়রা। তাই মধুরিমার বদলে নায়রা নামই সর্বত্র ব্যবহার করার সিদ্ধান্ত নেন তিনি।

নাম পরিবর্তন করার পর যেন ভাগ্য খুলে যায় নায়রার। জ্যাসমিন ডি’সুজ়া পরিচালিত ‘ওয়ান নাইট স্ট্যান্ড’ ছবিতে সানি লিওনির সঙ্গে অভিনয় করতে দেখা যায় নায়রাকে।

অভিনয়ের পাশাপাশি পরিচালনার প্রতিও আগ্রহ জেগে ওঠে নায়রার। ২০১৬ সালে মুক্তিপ্রাপ্ত টোনি ডি’সুজ়া পরিচালিত ‘আজহার’ ছবিতে সহ-পরিচালক হিসাবে কাজ করেছিলেন তিনি। এই ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন ইমরান হাশমি।

২০১৯ সাল থেকে ছোট পর্দায় একচেটিয়া কাজ শুরু করেন নায়রা। কখনও দ্বিতীয় মুখ্য চরিত্রে, কখনও বা নেতিবাচক চরিত্রে অভিনয় করেছেন তিনি। মিউজ়িক ভিডিয়োতেও নাচের দৃশ্যে অভিনয় করতে দেখা গিয়েছে নায়রাকে।

অভিনয় ছাড়াও দু’টি সংস্থার মালিকানা রয়েছে নায়রার। বিভিন্ন মডেল, নেটপ্রভাবী এবং সংস্থার ব্যবসা কী ভাবে বৃদ্ধি করা যায় তা নিয়ে কাজ করেন তিনি। ইনস্টাগ্রামে নায়রার অনুরাগীর সংখ্যাও নজরকাড়া। এখনও পর্যন্ত ইনস্টাগ্রামে ৫৯ লক্ষ অনুরাগী রয়েছে তাঁর।

শাহরুখ-পুত্রের সঙ্গে নায়রার কী সম্পর্ক তা এখনও স্পষ্ট নয়। তাঁরা দু’জনে কোথায় একসঙ্গে পার্টি করেছিলেন, সে বিষয়েও জানা যায়নি। আরিয়ানের সঙ্গে ছবি এবং ভিডিয়ো পোস্ট করে তাঁকে শুভেচ্ছাবার্তাও জানান অভিনেত্রী। কী নিয়ে এই শুভেচ্ছাবার্তা তাও স্পষ্ট বলেননি নায়রা।

Leave A Reply

Your email address will not be published.