The news is by your side.

সাদাও যে আগুন জ্বালাতে পারে, বুঝিয়ে দিলেন শ্বেতহংসী জাহ্নবী!

0 38

 

সাদা পোশাকে চোখ ধাঁধিয়ে দিলেন শ্রীদেবী-কন্যা জাহ্নবী। শ্বেতসাজে নতুন ছবির প্রচারে নতুন রূপে অভিনেত্রী।

সাদা লেসের জামায় বক্ষসৌন্দর্য বাড়িয়ে উরু-চেরা একফালি স্কার্ট তুলে নিলেন অঙ্গে। উপরে মানানসই দুধসাদা ব্লেজার। সেই বেশে রাজহংসীর মতো হাজির হলেন এক অনুষ্ঠানে। তাঁর সাজ দেখে মোহিত সকলে।

কী ভাবে অনুরাগীদের মন পেতে হয়, তা মা শ্রীদেবীর মতো নখদর্পণে রেখেছেন কন্যা জাহ্নবীও। বিভিন্ন অনুষ্ঠানে নিত্যনতুন সাজপোশাকে ধরা দেন তিনি। আর যদি বা ঘর থেকে দু’পা দূরেও যান, দেহসৌষ্ঠবে পতঙ্গের মতো টেনে আনেন অনুরাগীদের। ২৫ বছর বয়সেই তাঁর রূপে যেন চোখ ধাঁধিয়ে যায় ক্যামেরারও।

আগামী ২৯ জুলাই মুক্তি পাচ্ছে জাহ্নবী অভিনীত ছবি ‘গুডলাক জেরি’। শনিবার তারই প্রচারে এসেছিলেন শ্রীদেবী-কন্যা। সঙ্গে সেই দুধসাদা উপস্থিতি আর মানানসই হালকা সাজ।

২০১৮ সালে ‘ধড়ক’ ছবি দিয়ে বলিউডে পা রেখেছিলেন নায়িকা। তার পর একের পর এক ছবির প্রস্তাব। ‘গুডলাক জেরি’-র প্রচারের কাজের ফাঁকেই বাবার ছবিতে নাম লিখিয়েছেন জাহ্নবী। বনি কপূর প্রোডাকশনের নতুন ছবি ‘মিলি’। মুম্বই সংবাদসংস্থার খবর একটি বিজ্ঞাপনে একসঙ্গে অভিনয়ও করছেন বাবা-মেয়ে। আগামী সপ্তাহে মুম্বইয়ে এই বিজ্ঞাপনের শ্যুটিং শুরু হওয়ার কথা। বাবার সঙ্গে অভিনয়, অপর দিকে বাবার ছবিতে প্রথম কাজ এই দুই নিয়েই এখন খোশমেজাজে ‘বনি-কন্যা’।

Leave A Reply

Your email address will not be published.