The news is by your side.

সাকিবের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেবে বিসিবি: পাপন

0 303

 

নিয়ম লঙ্ঘন করে মোবাইল কোম্পানির পণ্য-দূত হওয়ায় জাতীয় ক্রিকেট দলের টেস্ট ও টি-টোয়েন্টি অধিনায়ক সাকিব আল হাসানের বিরুদ্ধে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) আইনি ব্যবস্থা নেবে বলে জানিয়েছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন ।

শনিবার গণমাধ্যমে প্রকাশিত এক সাক্ষাৎকারে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন এই কথা বলেন।

বেতনভাতা বৃদ্ধিসহ বিভিন্ন দাবিতে ক্রিকেটারদের ধর্মঘটের সময় গত মঙ্গলবার জাতীয় দলের সাবেক টাইটেল স্পন্সর গ্রামীণফোন সাকিব আল হাসানকে তাদের নতুন ব্রান্ড অ্যাম্বাসেডর হিসেবে ঘোষণা করে।

বিসিবি সভাপতি বলেন, এই ধরনের চুক্তি কোনো ভাবেই সাকিব করতে পারে না। রবি আমাদের টাইটেল স্পন্সর। গ্রামীণ বিডই করল না। এতে তিন বছরে বোর্ডের প্রায় ৯০ কোটি টাকা লস যাবে। খেলোয়াড় লাভবান হলো। কিন্তু বোর্ডের তো ১২টা বেজে গেল।

পাপন বলেন, আমার জানামতে মন্ত্রণালয় থেকেও ওদের বলা আছে, না জানিয়ে টেলকোর সঙ্গে চুক্তি করা যাবে না। আমাদের সঙ্গে চুক্তি তো আছেই। তারপরও আমাদের না জানিয়ে কী করে চুক্তি করে? টাইমিংটা দেখুন। খেলা বন্ধ করে চুক্তি! এগুলো তো ঔদ্ধত্যপূর্ণ আচরণ।

বিসিবি সভাপতি আরও বলেন, আমরা সাকিবের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নিতে যাচ্ছি। তাকে নিয়ম লঙ্ঘনের একটা ব্যাখ্যা দিতে হবে। আমরা এ বিষয়ে কাউকে ছাড় দিতে পারি না।

পাপন জানান, গত ২৩ অক্টোবরের সাকিবের নতুন চুক্তি সম্পর্কে তিনি জানতে পেরেছেন। এ বিষয়ে গ্রামীণফোন এবং সাকিবের কাছ থেকে ক্ষতিপূরণ চাইবে বোর্ড।

উল্লেখ্য, সম্প্রতি ১৩ দফা দাবি আদায়ে দেশের শীর্ষ ক্রিকেটারদের ধর্মঘটে দেশের ক্রিকেটে অচলাবস্থা সৃষ্টি হয়েছিল। পরে বিসিবি অধিকাংশ দাবি মেনে নেওয়ার আশ্বাস দেয়ায় ধর্মঘট স্থগিত করেন ক্রিকেটাররা। সেই ধর্মঘটে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেন সাকিব।

 

 

Leave A Reply

Your email address will not be published.