The news is by your side.

সলমনের নতুন পছন্দ শেহনাজ গিল

0 46

 

 

শেহনাজ গিল শেষমেশ সলমন খানের ছবি ‘কভি ইদ কভি দিওয়ালি’-তেই বলিউডে পা রাখার সিদ্ধান্ত নিয়েছেন । সহ-প্রযোজক ‘ভাইজান’ নিজেই শেহনাজকে এই ছবিতে অভিনয়ের জন্য যোগাযোগ করেছিলেন। সম্মতিও দেন গানের তারকা।

আয়ুষ শর্মার বিপরীতে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করবেন শেহনাজ। ভক্তরাও তাঁর বলিউডে অভিষেকের খবরে উচ্ছ্বসিত। তবে, এই ছবির জন্য শেহনাজকে কত পারিশ্রমিকের প্রস্তাব দিয়েছেন সলমন?

‘সুলতান’ যে শেহনাজকে রীতিমতো পছন্দ করেন, তা নিয়ে সন্দেহের অবকাশ নেই। ‘বিগ বস ১৩’-য় প্রথম উপস্থিতিতেই সবার মন জিতেছিলেন গায়িকা-অভিনেত্রী। জীবনের বিভিন্ন ওঠাপড়ার মাঝেও তাঁর অবিকৃত সারল্য এবং সততা সবচেয়ে বেশি মুগ্ধ করে বলে জানিয়েছিলেন সলমন। এর পর ‘ভাইজান’ যখন ছবিতে কাজের প্রস্তাব দেন শেহনাজকে, তিনি নাকি এ-ও বলেছিলেন, ‘‘পারিশ্রমিক তুমি নিজেই বলো। প্রযোজক বলবে না। তোমার যতটা ইচ্ছে, চেয়ে নাও।’’

শুধু তাই নয়, অভিনেত্রীকে তাঁর নিজের সময়সূচি অনুযায়ী শ্যুটিংয়ের তারিখ বাছাই করার স্বাধীনতাও দিয়েছেন সলমন। কারণ, এই মুহূর্তে একাধিক কাজে ব্যস্ত অভিনেত্রী। একটি পঞ্জাবি ছবির কাজ চলছে তাঁর। তবে কি ‘ভাইজান’-এর এ বার মন গলেছে শেহনাজে?

 

Leave A Reply

Your email address will not be published.