The news is by your side.

সরকার পতন বিএনপির দিবাস্বপ্ন ছাড়া কিছু নয়: কাদের

0 153

 

বিএনপির সরকার পতনের ইচ্ছা দিবা স্বপ্ন ছাড়া কিছুই নয় বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

শনিবার  জাতীয় কবি কাজী নজরুল ইসলামের ৪৬ তম মৃত্যুবার্ষিকীতে তাঁর সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধানিবেদনকালে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ মন্তব্য করেন।

মন্ত্রী বলেন, যৌবনের কবি, প্রেমের কবি, বিদ্রোহের কবি জাতীয় কবি নজরুল ইসলামের মৃত্যুবার্ষিকীতে আমরা বাংলাদেশ আওয়ামী লীগের পক্ষ থেকে, প্রধানমন্ত্রী আমাদের নেত্রী শেখ হাসিনার পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদন করেছি।

ওবায়দুল কাদের বলেন, ‘সরকার পতন বিএনপির লক্ষ্য। অনেকবার এ কথা শুনেছি। বিএনপি জঙ্গিবাদ ও হাওয়া ভবনে ফিরে যেতে চায়। সরকার পতন দিবাস্বপ্ন ছাড়া কিছুই নয়।’

ওবায়দুল কাদের কবি নজরুল ইসলাম সম্পর্কে বলেন, ‘আমরা আজকে জাতীয় কবিকে বেশি করে মনে করব। তাঁর অসাম্প্রদায়িক, মানবতার পক্ষে যে লড়াই ছিল, তা বঙ্গবন্ধুর সময় থেকে শুরু করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা করে যাচ্ছি।

সবচেয়ে বড় কথা হচ্ছে, দেশে আজকে অসাম্প্রদায়িকতার কথা বলে সাম্প্রদায়িকতার বড় পৃষ্ঠপোষকেরা।’

আওয়ামী লীগের এই নেতা আরও বলেন, ‘আজকে গণতন্ত্রের নামে, মুক্তিযুদ্ধের নামে এই সাম্প্রদায়িক শক্তি, গণতন্ত্রের বিরোধী শক্তিকে চিহ্নিত করতে হবে। তাদের প্রতিরোধ করতে হবে, পরাজিত করতে হবে। এটাই জাতীয় কবির প্রতি আজ আমাদের শ্রদ্ধাঞ্জলি।’

এ সময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য আবদুর রহমান, যুগ্ম-সাধারণ সম্পাদক বাহাউদ্দীন নাছিম প্রমুখ।

Leave A Reply

Your email address will not be published.