The news is by your side.

সবচেয়ে ধনী অধিনায়ক রোহিত, দ্বিতীয় সাকিব

0 148

 

টি-টোয়েন্টি বিশ্বকাপ এ টুর্নামেন্টে অংশ নেওয়া শীর্ষ আট দলের অধিনায়কের সম্পদের হিসাব প্রকাশ করেছে সিএ নলেজ এবং ক্রিকফ্যান। প্রকাশিত তথ্যে দেখা যায়, আয়ের তালিকায় শীর্ষে আছেন ভারত অধিনায়ক রোহিত শর্মা। দুই নম্বরে রয়েছেন বাংলাদেশের সাকিব আল হাসান।

ভারতের তিন ফরম্যাটের অধিনায়ক রোহিতের সম্পদের পরিমাণ বাংলাদেশি মুদ্রায় ২৪৩ কোটি টাকা বলে দাবি করেছে সিএ নলেজ। তিনি বিভিন্ন পণ্য উৎপাদনকারী ১১টি প্রতিষ্ঠানের শুভেচ্ছাদূত হিসেবে কাজ করেন। বেশ কিছুদিন ধরে ব্যাটে রান না থাকলেও ভারতে রোহিতের বিপুল জনপ্রিয়তা আছে। অবশ্য বিরাট কোহলি এখন ভারতীয় ক্রিকেটের কোনো ফরম্যাটেই অধিনায়ক হিসেবে নেই। তাহলে তিনি রোহিতের চেয়ে অনেক এগিয়েই থাকতেন।

অপরদিকে বাংলাদেশের টেস্ট ও টি-টোয়েন্টি অধিনায়ক সাকিব আল হাসানের সম্পদের পরিমাণ ২২২ কোটি টাকা। তিনি ১২টির অধিক কোম্পানির শুভেচ্ছাদূত। সেই সঙ্গে পরিবারসহ মার্কিন নাগরিকত্ব তো আছেই।

তিন নম্বরে আছেন ইংলিশ অধিনায়ক জস বাটলার। তার সম্পদের পরিমাণ ১০১ কোটি টাকা। অজি অধিনায়ক অ্যারন ফিঞ্চ ৮১ কোটি টাকার মালিক। আছেন চার নম্বরে। ৬৫ কোটি টাকার মালিক হিসেবে পাঁচে আছেন কিউই অধিনায়ক কেন উইলিয়ামসন।

দক্ষিণ আফ্রিকার অধিনায়ক টেম্বা বাভুমা ৫০ কোটি, পাকিস্তান অধিনায়ক বাবর আজম ৪০ কোটি এবং আফগান অধিনায়ক মোহাম্মদ নবি ১২ কোটি টাকার মালিক ।

Leave A Reply

Your email address will not be published.