The news is by your side.

শামীমের সঙ্গে সম্পর্ক নিয়ে মুখ খুললেন অহনা

সেটা সময় হলেই জানিয়ে দেব সবাইকে

0 96

মঙ্গলবার বিশ্ব ভালোবাসা দিবসে সামাজিক যোগাযোগমাধ্যমে একটি ছবি পোস্ট করেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা শামীম হাসান সরকার । ছবির ক্যাপশনে লেখেন, হ্যাপি ভ্যালেন্টাইন ডে’। সঙ্গে জুড়ে দিয়েছেন লাভ ইমোজি। ছবিতে দেখা যায় দুজন জড়িয়ে ধরে তাকিয়ে আছেন সূর্যের দিকে। এমন পোস্টে আবারও ভাইরাল হলেন তারকা দুজন।

পর্দায় তাদের কেমিস্ট্রি যেমন জনপ্রিয়, তেমনই বাস্তব জীবনেও এই জুটির প্রেমের গুঞ্জনে নাটকপাড়ার বাতাস ভারী। এদিকে একের পর এক ছবি ও স্ট্যাটাস দিয়ে সেসব আলোচনাকে উসকে দিচ্ছেন এ অভিনেতা। এবার অভিনেত্রী অহনা নেটদুনিয়ায় তাদের এই চর্চা নিয়ে মুখ খুললেন।

শামীমের সঙ্গে সম্পর্ক বিষয়ে তিনি বলেন, ‘সম্পর্ক তো থাকতেই পারে। শুধু শামীম নয়, আলভী, রাশেদ সীমান্তের সঙ্গেও তো আমার সম্পর্ক আছে। এ সম্পর্ক কাজের জায়গায়। কিন্তু শামীমের সঙ্গে কী সম্পর্ক আছে, এটা নিয়ে কে কী ভাবছে—ব্যক্তিগত বিষয় নিয়ে কথা বলতে চাইছি না। অনেকেই অনেক কথা বলছেন, সেটা আমরা কেউ পাত্তা দিচ্ছি না। আমরা একসঙ্গে নিয়মিত কাজ করে যাচ্ছি।’

তিনি আরও বলেন, ‘দর্শক আমাদের জুটির অভিনয় ভালোভাবে গ্রহণ করেছেন, পছন্দ করেছেন। এখন কাজ করে যেতে চাই। আর জন্ম, মৃত্যু, বিয়ে—এগুলো তো আল্লাহ ভালো জানেন। আমার বিয়ে যার সঙ্গে লেখা থাকবে, তার সঙ্গেই হবে। সেটা শামীম হোক বা অন্য কেউ হোক, সেটা আমি নিশ্চিত নই। সেটা সময় হলেই জানিয়ে দেব সবাইকে। এখন ক্যারিয়ার নিয়েই বেশি ভাবছি। ঈদের আগপর্যন্ত টানা কাজ নিয়ে ব্যস্ত থাকব। দোয়া করবেন আমার জন্য।’

এর আগে, গত শুক্রবার (১০ ফেব্রুয়ারি) মধ্যরাতে অহনার সঙ্গে তোলা দুটি ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন শামীম। সেখানে দেখা যাচ্ছে, সমুদ্রের পাড়ে দুজনে দাঁড়িয়ে আছেন। সামনে উত্তাল ঢেউ ধেয়ে আসছে তাদের দিকে।

Leave A Reply

Your email address will not be published.