The news is by your side.

রেগে গেলেন সানি লিওন !

0 33

সানি লিওন। সিনেমার আইটেম গানে কোমর দুলিয়ে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছেন তিনি। এই অভিনেত্রী বাইরে বের হলে তাকে দেখার জন্য ভিড় জমে যায়। অনেক সময় ভিড় সামলাতে পুলিশের সাহায্য নিতে হয়।

সামাজিক যোগাযোগমাধ্যমে একটি ভিডিও ভাইরাল হয়েছে। সেখানে দেখা যাচ্ছে মুম্বাইয়ের একটি বিমানবন্দরে হঠাৎ রেগে গেছেন তিনি। কারণ, এ সময় তাকে ঘিরে ধরেন পাপারাজ্জিরা। সে সময় ছবি তোলার জন্য পোজ দেন সানি লিওন। ছবি তোলার পর এয়ারপোর্টের ভেতরে প্রবেশের জন্য হাঁটতে শুরু করেন। কিন্তু পাপারাজ্জিরা একজন হিন্দিতে সানি লিওনকে ধন্যবাদ জানান। আর এতেই খানিকটা বিপত্তি বাধে!

হিন্দিতে বলা ‘ধন্যবাদ’ বাক্যটি কানে পৌঁছানোর পর পরই থেমে যান সানি লিওন। শুধু তাই নয়, ওই পাপারাজ্জির দিকে ফিরে আসেন এবং কিছুটা রাগান্বিত দৃষ্টিতে হিন্দিতে প্রশ্ন করেন, ‘আপনি কি ভাবছেন আমি হিন্দি বলতে পারি না?

আপনারা আমাকে ইংরেজিতে প্রশ্ন করেন বলেই তো আমি ইংরেজি ভাষায় উত্তর দিই।’ যদিও এরপরপরই নিজের রাগ সামলে হেসে কথা বলতে বলতে চলে যান সানি।

বলিউডে সানি লিওন ‘বিগ বস’ রিয়েলিটি শোয়ের মাধ্যমে অভিনেত্রীর শোবিজ অঙ্গনে পা রাখেন। এরপর ‘জিসম টু’র মাধ্যমে বলিউড সিনেমায় নাম লেখান। পরবর্তী সময়ে ‘জ্যাকপট’, ‘রাগিনি এমএমএস টু’, ‘এক পহেলি লীলা’, ‘মস্তিজাদে’ প্রভৃতি সিনেমায় অভিনয় করেছেন তিনি।

Leave A Reply

Your email address will not be published.