The news is by your side.

রণবীরকে কী বললেন দীপিকা?

0 46

 

 

রিলিজ করতে চলেছে রণবীর সিং অভিনীত ‘জয়েশভাই জোরদার’। জোরকদমে প্রমোশনে ব্যস্ত অভিনেতা। তার এই চরিত্র একেবারেই যে অন্যরকম সেই সম্পর্কে আগেই জানিয়েছিলেন, কিন্তু আসল ক্রিটিক দীপিকার কেমন লেগেছে ছবির ট্রেলার। এবার সেই সম্পর্কেই বললেন অভিনেতা।

শুধুই  বাণিজ্যিক ছবি নয়, অন্যান্য ছবির দিকেও তার ঝোঁক প্রবল। এর আগে ‘৮৩’ ছবিতে রণবীরকে কপিল দেব চরিত্রে অভিনয় করতে দেখে চমকে গেছিলেন সকলে। সেদিনও দীপিকার মন্তব্য ছিল একই? কী বলেছিলেন অভিনেত্রী। রণবীর জানান, দীপিকা ভীষণ সৎ। ও কাউকে মন রাখতে ভুল পরামর্শ দেয় না। সহজ কথা সহজ ভাবেই বলে দেয়। জয়েশভাই এর ট্রেলার দেখার পর দীপিকা বলেন, “আমার মনে হয় তুমি এক নজিরবিহীন কাজ করছ, তোমায় দেখে শুধুই অবাক হচ্ছি। কারণ মূলধারার ছবি যেমন করেছ, তেমনই দিন বদলের সঙ্গে সঙ্গে চরিত্রের ধাঁচও পরিবর্তন হচ্ছে। আমি আর কোনও মানুষকে চিনি না যে এতটা সতন্ত্রভাবে চরিত্রকে ফুটিয়ে তুলতে পারে। প্রতিটা চরিত্র ভিন্ন, একটির সঙ্গে আরেকটির কোনও মিল নেই, যে উচ্চতায় নিজেকে নিয়ে যাচ্ছ, সত্যিই অনবদ্য।”

‘৮৩’ সিনেমার পরেও তার উদ্দ্যেশ্যে এই কথাগুলোই বলেছিলেন দীপিকা। রণবীরের বক্তব্য, সে যেহেতু আমার কাছের মানুষ তার প্রতিটা শব্দ এবং প্রশংসা দুটোই আমার মনে গেঁথে যায়। সিনে ইন্ডাস্ট্রিতে তার লুক নিয়েও কম সমালোচনার শিকার হননি রণবীর। আদিত্য চোপড়ার কথা মতই, অভিনয়ের দিকে মন দিয়েছিলেন অভিনেতা। অভিনেতাকে শেষ দেখা গেছে ৮৩ সিনেমায়। অন্যদিকে দীপিকাকে গোহেরাইয়ান ছবিতে সম্প্রতি দেখা গেছে।

 

Leave A Reply

Your email address will not be published.