The news is by your side.

‘মোস্ট বিউটিফুল’ বলিউড নায়িকা দীপিকা পাড়ুকোন

0 284

 

 

বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রি তারকায় ঠাসা । সেখানেই সেরাদের ভেতর থেকে শীর্ষে থাকা তারকাদের বের করে আনল একটি প্রতিষ্ঠান।

দ্য ইন্ডিয়ান ইনস্টিটিউট অব হিউম্যান ব্র্যান্ডস মঙ্গলবার একটি জরিপ প্রকাশ করেছে। সেখানে বিভিন্ন শাখায় ভারতের সেরাদের নাম প্রকাশ করেছে তারা। ‘মোস্ট বিউটিফুল’ শাখায় ৫৯.৯ স্কোর করে সেরা হয়েছেন বলিউডের শীর্ষ নায়িকা দীপিকা পাড়ুকোন। তাঁর পেছনেই ৪৫ স্কোর নিয়ে দ্বিতীয় স্থানে সাবেক বিশ্বসুন্দরী ঐশ্বরিয়া রাই বচ্চন। ‘মোস্ট রেসপেক্টেড’ শাখায় শীর্ষে অমিতাভ বচ্চন। তাঁর স্কোর ৯০ পয়েন্ট। আর ‘মোস্ট অ্যাপিলিং’ শাখায় ৯৩.৫ পয়েন্ট নিয়ে শীর্ষে অক্ষয় কুমার।

‘মোস্ট গ্ল্যামারস’ শাখায় পুরো ভারতে শীর্ষে দীপিকা পাড়ুকোন। আর প্রিয়াঙ্কা চোপড়া শীর্ষে মোস্ট সেক্সি হিসেবে। আর মোস্ট নম্বর ওয়ান হার্টথ্রব রণবীর কাপুর। মোস্ট রেসপেক্টেড ও ট্রাস্টেড কাপল হিসেবে শীর্ষে ‘বিরুশকা’ মানে বিরাট কোহলি ও আনুশকা শর্মা। কপিল শর্মা মোস্ট রেসপেক্টেড ইন্ডিয়ান টেলিভিশন সেলেব্রেটি। আইডেন্টিফাই শাখায় শীর্ষে আয়ুষ্মান খুরানা। এই শাখায় পাওয়ার কাপল হিসেবে ধরা হয়েছে দীপিকা পাড়ুকোন ও রণবীর সিংকে। আর আলিয়া ভাট ও রণবীর কাপুরকে মোস্ট কনট্রোভার্শিয়াল কাপল হিসেবে উল্লেখ করা হয়েছে। আলিয়া ভাট হয়েছেন মোস্ট অ্যাট্রাক্টিভ সেলেব্রিটি। আর ভারতের সবচেয়ে ভার্সেটাইল হিসেবে শীর্ষে নওয়াজুদ্দিন সিদ্দিকী।

জাপানি একটি কোম্পানির সহযোগিতায় এই জরিপ চালানো হয়। ষাট হাজার অংশগ্রহণকারীর মাধ্যমে ২৩টি শহরে এই জরিপ চলে। এর মধ্যে মুম্বাই, দিল্লি, চেন্নাই, হায়দরাবাদ, বেঙ্গালুরু, কলকাতা ও আহমেদাবাদ উল্লেখযোগ্য। ১৮০ জন তারকাকে নিয়ে এই জরিপ চালানো হয়। এর মধ্যে বলিউডের ৬৯ জন, টেলিভিশনের ৬৭ জন এবং খেলার ৩৭ জন ও সেলিব্রেটি দম্পতি ছিল ৭ জন।

 

Leave A Reply

Your email address will not be published.