The news is by your side.

মেয়ের বয়সী অভিনেত্রীর সঙ্গে চুম্বন দৃশ্যে অভিনয় নিয়ে মুখ খুললেন অনিল কাপুর

0 95

 

মেয়ের বয়সী অভিনেত্রীর সঙ্গে অন্তরঙ্গ দৃশ্য নিয়ে মুখ খুলেছেন বলি অভিনেতা অনিল কাপুর। ‘দ্য নাইট ম্যানেজার’ সিরিজে ২৯ বছর বয়সী অভিনেত্রী সবিতা ধুলিপালার সঙ্গে ৬৬ বছরের এই অভিনেতার অন্তরঙ্গ দৃশ্য রয়েছে।

শুক্রবার ডিজনি প্লাস হটস্টারে মুক্তি পেয়েছে সিরিজটি। আর মুক্তির পরেই ছবিটি দেখে রীতিমতো অবাক হয়েছেন দর্শকরা। পর্দায় সবিতার ঠোঁটে ঠোঁট রেখে গাঢ় চুম্বনরত অবস্থায় দেখা যায় তাকে।

শুটিংয়ের সময় সবিতার সঙ্গে অন্তরঙ্গ মুহূর্তে কাজ করার সময় অনেক ‘নাভার্স’ ছিলেন অনিল। তবে সিরিজের ওই দৃশ্যে সবিতা নিজেই নাকি অভিনেতাকে সাহায্য করেছিলেন বলে জানিয়েছেন তিনি।

এক সাক্ষাৎকারে অনিল বলেন, ছবিতে সবিতার সঙ্গে বেশ কিছু ঘনিষ্ঠ দৃশ্য রয়েছে আমার। সত্যি বলতে, সে সময় আমি খুবই নার্ভাস ছিলাম। আগে কখনও কোনো অভিনেত্রীর সঙ্গে আমি এমন দৃশ্যে অভিনয় করা হয়নি।

অভিনেতা আরও বলেন, এই দৃশ্যগুলোতে অভিনয় করার সময় সবিতার কাছ থেকে অনেক সাপোর্ট পেয়েছি আমি। যেহেতু আমি নার্ভাস ছিলাম, তাই সবিতা খুব সহজ করে দিয়েছিল কাজটা। হয়ত ওর থেকে আমার অভিজ্ঞতা বেশি, কিন্তু তরুণ প্রজন্ম অনেক সময় উপলব্ধি করতে পারে না যে, ওরা আমার কাজটা কত সহজ করে দেয়।

Leave A Reply

Your email address will not be published.