The news is by your side.

মেয়েকে প্রকাশ্যে আনলেন প্রিয়াঙ্কা চোপড়া

0 104

স্বামী ও মেয়েকে নিয়ে বেশ সুখেই সংসার করছেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। মেয়ে মালতী মেরি চোপড়া জোনাসকে প্রকাশ্যে এনেছেন এই অভিনেত্রী।

স্বামী নিক জোনাসের সঙ্গে মেয়েকে নিয়ে ‘হলিউড ওয়াক অফ ফেম স্টার’ অনুষ্ঠানে হাজির হয়েছিলেন এই দেশি গার্ল। ওই অনুষ্ঠানে নিকের ভাইরাও উপস্থিত ছিলেন।

সেখানেই মায়ের কোলে বসে বেশ হাস্যোজ্জ্বলভাবে খেলায় ব্যস্ত মালতী। আর মেয়েকে দুহাতে আগলে রেখেছেন মা প্রিয়াঙ্কা। প্রথমবার মালতীকে প্রকাশ্যে আনলেন তিনি। ইতোমধ্যে নিজের ভেরিফায়েড ইনস্টাগ্রামে ওই ইভেন্টের দুটি ছবি এবং একটি ভিডিও শেয়ার করেছেন এই গ্লোবাল আইকন। সেখানেই মালতীর মুখ স্পষ্ট দেখা গিয়েছে।

ওই ভিডিওতে দেখা গেছে, প্রিয়াঙ্কা পরেছেন কফি রঙের একটি আউটফিট। সেই সঙ্গে মালতী পরনে রয়েছে ক্রিম রঙের সোয়েটার, মাথায় হেয়ারব্যান্ড। মেয়েকে কোলে নিয়ে দর্শকা আসনের প্রথম সারিতে বসা ছিলেন এই অভিনেত্রী।

ক্যাপশনে লিখেছেন, তোমাকে নিয়ে আমার ভালোবাসা খুবই গর্বিত! সেই সঙ্গে শুভেচ্ছাও জানিয়েছে জোনাস ব্রাদার্সকে। ছবিতে দেখা যাচ্ছে, তিনজন জোনাস ব্রাদার্স ‘ওয়াক অফ ফেম সার্টিফিকেট’ নিয়ে দাঁড়িয়ে আছেন মঞ্চে।

আর এতেই ভিডিওর নিচে ঝড় উঠেছে নেটিজেনের মন্তব্যএ। কেউ বলছেন, মালতীর শরীরে যেন হুবুহু নিকের মুখ বসানো। কেউ লিখেছেন, মালতী দেখতে খুব মিষ্টি। আরেক নেটিজেন লেখেন, অবশেষে দেখতে পেলাম মালতীকে। পুরো তো ওর বাবার মতোই দেখতে হয়েছে।

২০১৮ সালে ডিসেম্বরে সাত পাকে বাঁধা পড়েন নিক-প্রিয়াঙ্কা। ২০২২ সালের ১৫ জানুয়ারি এই তারকা দম্পতির কোল আলো করে আসে তাদের কন্যা সন্তান মালতী। তবে সারোগেসির মাধ্যমে তাদের ফুটফুটে এই মেয়ের জন্ম হয়।

 

 

 

 

 

 

 

Leave A Reply

Your email address will not be published.