The news is by your side.

মেসিকে ‘হত্যার’ হুমকি, স্ত্রী রোকুজ্জেদের রেস্টুরেন্টে হামলা

0 84

আর্জেন্টিনার ফুটবল দলের মহাতারকা লিওনেল মেসির স্ত্রী আন্তোনেল্লা রোকুজ্জোর পরিবারের মালিকানাধীন রোজারিওর সুপারমার্কেটে এলোপাতারি গুলি ছোড়েছে দুর্বৃত্তরা। এসময় মার্কেট বন্ধ ছিলো। বাইরে থেকে স্টিলের দরজায় গুলি করে মোটরসাইকেল নিয়ে চলে যায় দুজন লোক।

আর্জেন্টিনার রোজারিও’তে স্থানীয় সময় বৃহস্পতিবার সকালে এই ঘটনা ঘটেছে।

রোজারিওতে বড় একটা বাড়ি আছে মেসির। যেখানে মাঝেমধ্যে পরিবারসহ ছুটি কাটাতে যান মেসি। ব্যবসা আছে মেসির স্ত্রী রোকুজ্জের পরিবারের। আছে নিজেদের রেস্টুরেন্ট। ইউনিকো নামের ওই ফুড স্টোরে ১৪টি গুলি ছোড়া হয়েছে বলে জানিয়েছে স্থানীয় পুলিশ।

মোটর বাইকে এসে দু’জন ব্যক্তি ওই গুলি ছুড়ে পালিয়েছে বলে প্রাথমিকভাবে নিশ্চিত হয়েছে পুলিশ। তারা পালানোর আগে মেসিকে হুমকি দিয়ে বার্তা রেখে গেছে।

তাতে লেখা, ‘মেসি আমরা আপনার (পড়ুন তোর) অপেক্ষায় আছি। জাভকিন একজন মাদক ব্যবসায়ী। সে আপনাকে (পড়ুন তোকে) রক্ষা করতে পারবে না।’ পাবলো জাভকিন হলেন রোজারিও’র মেয়র। তাকে মাদক ব্যবসায়ী অ্যাখ্যা দিয়ে হুমকি দেওয়া হয়েছে মেসিকে।

আর্জেন্টিনার অপরাধ তদন্ত বিভাগ এআইসি ঘটনাস্থল থেকে আলামত সংগ্রহ করেছে। ঘটনাস্থলে সাধারণ মানুষের যাতায়াত বন্ধ করে দেওয়া হয়েছে।

ওই ঘটনায় মেয়র জাভকিন উদ্বেগ প্রকাশ করেছেন। শহরে বিশেষ করে ঘটনাস্থলে বেশি নিরাপত্তা রক্ষাকারী বাহিনী মোতায়েন করার কথা বলেছেন। দুর্বৃত্তদের ওই হামলায় কোন হতাহতের ঘটনা ঘটেনি। বিষয়টি নিয়ে মেসি বা রোকুজ্জের পরিবারের কারো মন্তব্য পাওয়া যায়নি।

Leave A Reply

Your email address will not be published.