The news is by your side.

মেধাবীরা রাজনীতিতে না এলে মেধাহীনরা এমপি- মন্ত্রী হবে: কাদের

0 84

নতুন প্রজন্মের উদ্দেশে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, মেধাবীরা রাজনীতিতে না এলে মেধাহীনরা এমপি-মন্ত্রী হবে।

বৃহস্পতিবার রাজধানীর ওসমানী স্মৃতি মিলনায়তনে শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদের ৩৫তম প্রতিষ্ঠাবার্ষিকীর আলোচনা সভায় এসব কথা বলেন তিনি।

বিএনপির মুখে গণতন্ত্র ও বাইরে স্বৈরাচার উল্লেখ করে সেতুমন্ত্রী বলেন, সন্ত্রাস কী তা বিএনপির চেয়ে কেউ বেশি জানে না। শহীদ মিনারে প্রথমে রক্ত ঝরিয়েছে বিএনপি, তারাই আবার সন্ত্রাসের কথা বলে। তারা মানুষ পুড়িয়ে মেরেছে।

বিএনপির উদ্দেশে তিনি বলেন, সন্ত্রাসবাদ কত প্রকার তা বিএনপি ছাড়া আর কেউ জানে না। তারাই আজ দেশে গণতন্ত্রের কথা বলে। বিএনপির মুখে সন্ত্রাসের বুলি ‘ভূতের মুখে রাম নাম’।

বিএনপির প্রতি ইঙ্গিত করে সেতুমন্ত্রী বলেন, যারা বেশি দুর্নীতিবাজ তারাই নীতির কথা বেশি বলে। দুর্নীতিবাজদের মুখে গণতন্ত্র, বাইরে স্বৈরাচার।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা এখনও জীবন ঝুঁকিতে রয়েছেন উল্লেখ করে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন, ঝুঁকির মধ্যেও স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষ্য অর্জনে এগিয়ে যাচ্ছেন, কাজ করে যাচ্ছেন তিনি।

আয়োজক সংগঠনের মহাসচিব কে এম শহিদ উল্যাহর সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য দেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য মোজাফফর হোসেন পল্টুসহ শেখ রাসেল শিশু-কিশোর পরিষদের নেতারা।

Leave A Reply

Your email address will not be published.