The news is by your side.

মুম্বাই সংস্করণের পর চেন্নাই সংস্করণ

0 99

নিলোফার কুরেশির নাম এখন সবার মুখে মুখে। সাদাকালো দুনিয়ার এই চরিত্রটিকে পর্দায় রঙিন করে তুলেছেন অভিনেত্রী বামিকা গাব্বি। ওয়েব সিরিজ ‘জুবিলি’র এই চরিত্রের হাত ধরে খ্যাতির তুঙ্গে পৌঁছে গেছেন এই পাঞ্জাবি নায়িকা।

বুধবার এক বিবৃতিতে বামিকা জানিয়েছেন, তাঁর ঝুলিতে আরেক ব্যতিক্রমী প্রকল্প এসেছে। শিগগিরই ‘মডার্ন লাভ চেন্নাই অ্যান্থলজি’র এক কাহিনিতে তাঁকে দেখা যাবে।

আমেরিকান অ্যান্থলজি ‘মডার্ন লাভ’-এর এটি দেশি রূপান্তর। এই সিরিজটি পরিচালনার দায়িত্ব দেওয়া হয়েছে দক্ষিণের সব খ্যাতনামা পরিচালকের কাঁধে।

বামিকার পর্বটি পরিচালনা করবেন দক্ষিণের নামজাদা পরিচালক ত্যাগরঞ্জন কুমাররাজা।

বামিকা এর আগে জনপ্রিয় সিরিজ ‘মডার্ন লাভ মুম্বাই’-তে কাজ করেছিলেন। এই সিরিজের ‘মুম্বাই ড্রাগন’ গল্পের মূল চরিত্রে ছিলেন তিনি। এই গল্পের পরিচালক ছিলেন বিশাল ভরদ্বাজের মতো খ্যাতনামা পরিচালক। বিশাল ভরদ্বাজ, বিক্রমাদিত্য মোতওয়ানির পর এবার ত্যাগরঞ্জন কুমাররাজার পরিচালনায় কাজ করতে চলেছেন বামিকা।

একের পর এক জনপ্রিয় পরিচালকের সঙ্গে কাজ করার প্রসঙ্গে বামিকা গতকাল এক বিবৃতিতে বলেছেন, ‘নিজেকে আমি ধন্য মনে করি, কারণ ক্যারিয়ারের শুরুতেই একের পর এক বড় পরিচালকের সঙ্গে কাজ করার সুযোগ পেয়েছি। ‘মডার্ন লাভ’-এর হিন্দি সংস্করণে বিশাল ভরদ্বাজের সঙ্গে কাজ করেছি, আর এর তামিল সংস্করণে ত্যাগরঞ্জন কুমাররাজার সঙ্গে কাজ করতে চলেছি।

আমি ত্যাগরঞ্জনের ভালোবাসাভরা দুনিয়ার অংশ হতে চেয়েছিলাম। তাই ত্যাগরঞ্জন ফোন করে আমাকে যখন এই সিরিজে কাজ করার কথা জানিয়েছিলেন, আমি খুশিতে দিশাহারা হয়ে পড়েছিলাম।’

এই অভিনেত্রী আরও বলেছেন, ‘আমেরিকান সিরিজ “মডার্ন লাভ”-এ অ্যান হাথওয়ে, দেব প্যাটেল, জুলিয়া গার্নারের মতো অভিনেতা কাজ করেছিলেন। আর তাঁরা এই সিরিজের মাধ্যমে সারা দুনিয়ার কাছে ভালোবাসার নতুন বার্তা পৌঁছে দিয়েছিলেন। এই ফ্র্যাঞ্চাইজির অংশ হতে পেরে আমি অত্যন্ত রোমাঞ্চিত। মুম্বাইয়ের পর চেন্নাই সংস্করণে কাজের সুযোগ পেয়ে আমি আরও বেশি উচ্ছ্বসিত।’

ত্যাগরঞ্জন কুমার রাজা জনপ্রিয় ছবি ‘সুপার ডিলাক্স’ পরিচালনা করেছিলেন। এ ছবিতে বিজয় সেতুপতি, সামান্থা রুথ প্রভু, রাম্যয়া কৃষ্ণন, ফহাদ ফাসিলের মতো তারকারা আছেন।

 

 

Leave A Reply

Your email address will not be published.