The news is by your side.

মুখ্যমন্ত্রীর পদ টেকাতে ভবানীপুরেই ফিরছেন মমতা

0 67

 

 

মুখ্যমন্ত্রীর পদ টেকাতে ফের ভবানীপুর থেকেই উপনির্বাচনে লড়ছেন মমতা বন্দ্যোপাধ্যায়। নন্দীগ্রামে জয় না পাওয়ায় নিয়মমতো আগামী ছয় মাসের মধ্যে মুখ্যমন্ত্রীকে কোনো আসন থেকে জিতে আসতে হবে।

ইতোমধ্যে ভবানীপুর বিধানসভা আসনের বিধায়ক পদ ছেড়ে দিয়েছেন শোভন দেব চট্টোপাধ্যায়। শুক্রবার স্থানীয় সময় দুপুরে বিধানসভায় গিয়ে স্পিকার বিমান বন্দ্যোপাধ্যায়ের হাতে পদত্যাগপত্র তুলে দেন তিনি। উপস্থিত ছিলেন পার্থ চট্টোপাধ্যায়ও।

পদত্যাগের পরে শোভন দেব বলেন, দলনেত্রীকে আসন ছেড়ে দিতেই তিনি ইস্তফা দিলেন। বরাবর রাসবিহারি আসন থেকে বিধায়ক হয়েছেন শোভন দেব। অন্যদিকে, ভবানীপুর মমতার পুরোনো আসন। এই বিধানসভা নির্বাচনে মমতা নন্দীগ্রামে প্রার্থী হওয়ায় ভবানীপুর থেকে লড়েন শোভন দেব।

তবে রাজ্যের কৃষিমন্ত্রীর পদ ছাড়েননি শোভন। যার অর্থ আগামী ছয় মাসের মধ্যে বিধায়ক হয়ে আসতে হবে তাকেও। সে ক্ষেত্রে কাজল সিনহার ছেড়ে যাওয়া খড়দহ আসন থেকে প্রার্থী করা হতে পারে রাজ্যের কৃষিমন্ত্রীকে। খড়দহে এবার তৃণমূলের টিকিটে ভালো ব্যবধানেই জিতেছেন কাজল সিনহা। কিন্তু ভোটের ফল প্রকাশের আগেই করোনায় মৃত্যু হয় তার। সেই কেন্দ্রটি ফাঁকা পড়ে রয়েছে।

 

 

Leave A Reply

Your email address will not be published.