The news is by your side.

মিরর ওয়ার্ক করা ব্লাউজে ভক্তদের রাতের ঘুম উড়ালেন মধুমিতা!

0 39

একটি সাদা লেহেঙ্গায় দর্শকদের মনে ঝড় তুললেন টলিউড অভিনেত্রী মধুমিতা সরকার। এই অভিনেত্রীকে নিয়ে নতুন করে কিছু বলার অপেক্ষা রাখে না। কীভাবে দর্শকদের মনে নিজের জায়গা ধরে রাখতে হয় তা বেশ ভালোমতোই জানেন তিনি। তাইতো সোশ্যাল মিডিয়ায় নিত্যদিন নানান লাস্যময়ী ছবি ও ভিডিও পোস্ট করতে দেখা যায় তাকে।

কখনো ভারতীয় আবার কখনো ওয়েস্টার্ন পোশাকে দেখা যায় অভিনেত্রীকে। সেরকমই এবার একটি ভারতীয় পোশাকে সকলকে মুগ্ধ করেছেন তিনি।

সম্প্রতি তাকে দেখা গিয়েছে সাদা লেহেঙ্গা পরিহিত অবস্থায়। সঙ্গে রয়েছে মিরর ওয়ার্ক করা ব্লাউজ। মানানসই গয়না ও মেকআপে একেবারে অসাধারণ সুন্দর লাগছিল তাকে দেখতে।

এই ছবি দেখামাত্রই তাকে প্রশংসায় ভরিয়ে তুলেছেন নেটিজেনরা। এছাড়া নিমেষে ভাইরাল হয়ে গিয়েছে তার সেই পোস্ট। তবে শুধু এই ছবিই নয় মাঝেমধ্যে এরকম নানান ছবি তিনি পোস্ট করে শিরোনামে উঠে আসেন। সেগুলিও সমান প্রশংসিত হয় দর্শকমহলে। উল্লেখযোগ্য, ‘সবিনয় নিবেদন’ ধারাবাহিকের মাধ্যমে অভিনয় জগতে প্রবেশ করেছিলেন তিনি।

সবথেকে বেশি তিনি প্রশংসা লাভ করেছেন ‘বোঝেনা সে বোঝেনা’ ধারাবাহিকের মাধ্যমে। অন্যদিকে শুধুমাত্র ছোটপর্দায় নয় বড়োপর্দাতেও যাত্রা শুরু করেছেন তিনি। ইতিমধ্যেই একাধিক সিনেমা এবং ওয়েবসিরিজে কাজ করেছেন মধুমিতা।

Leave A Reply

Your email address will not be published.