The news is by your side.

ব্রেক আপের পর আর একটা প্রেম করব, এটাই তো স্বাভাবিক:  পরীমণি

0 194

 

যৌন হেনস্থা, মাদক মামলা, একাধিক প্রেম এবং বিয়ে—বিভিন্ন কারণে শিরোনামে উঠে এসেছে অভিনেত্রী পরীমণি।

আপাতত ছেলে রাজ্য আর স্বামী শরিফুল রাজকে নিয়ে গুছিয়ে নিয়েছেন নিজের সংসার। রাজ্যের জন্মের পর রাজের সঙ্গে তাঁর সমস্যাও নিজের ফেসবুকে লিখেছিলেন অভিনেত্রী। তবে নায়িকার জীবনে রাজই প্রথম পুরুষ নয়। তাঁর আগেও একাধিক পুরুষ এসেছেন পরীমণির জীবনে। প্রেম হয়েছে , ভেঙেছে।

এক সাক্ষাৎকারে প্রেম নিয়ে মুখ খুললেন অভিনেত্রী। হাসতে হাসতে নায়িকার উত্তর, “আচ্ছা একটা ব্রেক আপের পর মানুষ কী করে! আর একটা ছেলে দেখব প্রেম করব, এটাই তো স্বাভাবিক। প্রেমিক গোলাপ ফুল দিলে সেটাও আমি সবাইকে দেখাই। তেমনই ব্রেক আপ হলে মন খারাপ থাকে। সেই অনুভূতিটাও আমি উদ্‌যাপন করি। সেটাও আবার সবাইকে জানাই। আর কী করব!”

নায়িকা হওয়ার আগেই প্রথম বিয়ে করেছিলেন পরীমণি। দূর সম্পর্কের দাদাকে বিয়ে করেছিলেন তিনি। তার ঠিক দু’বছর পরে ফেরদৌস কবীর সৌরভ নামক এক ব্যক্তিকে বিয়ে করেছিলেন তিনি। তাঁর ইচ্ছাতেই নাকি বিনোদন জগতে পা রাখা পরীমণির। তবে সেই সম্পর্ক টেকেনি।

কেরিয়ারে প্রথম দিকে প্রযোজক নজরুল ইসলাম রাজের সঙ্গে বেশ ঘনিষ্ঠতা গড়ে উঠেছিল তাঁর। তবে সেই প্রযোজককে বিয়ে করেননি পরীমণি। বাংলাদেশের এক সাংবাদিকের সঙ্গেও তাঁর বিয়ের কথা পাকা হয়ে গিয়েছিল। কিন্তু সেই প্রেম টেকেনি। শোনা যায়, তাঁরা নাকি গোপনে বিয়েও করেছিলেন।

২০২১ সালের মার্চ মাসে খুব অল্প দিনের পরিচয়ে সহকারী পরিচালক কামরুজ্জামান রনিকে বিয়ে করেছিলেন পরীমণি। যে সম্পর্কের আয়ু তিন মাসও ছিল না। তার পর নায়িকার জীবনে আসেন শরিফুল রাজ। আপাতত স্বামী আর ছেলেকে নিয়ে সংসারে মন দিয়েছেন অভিনেত্রী।

 

Leave A Reply

Your email address will not be published.