The news is by your side.

বুবলির জন্য চলচ্চিত্র ছাড়ছেন সাকিব!

0 94

 

 

বিনোদন ডেস্ক

বেশ কয়েক বছর আগে বুবলী শাকিবকে নিয়ে তার ফেসবুকে ‘ফ্যামিলি টাইম’ শিরোনাম দিয়ে ছবি পোস্ট করেছিলেন। তখন থেকেই মিডিয়া পড়ায় এই তারকা জুটির বিয়ে নিয়ে শুরু হয় গুঞ্জন। তবে সেই বিষয়ে বেশিদিন আর চর্চা হয়নি। কিন্তু হঠাৎ বুবলীর মা হওয়া ও শাকিব খানের আমেরিকা স্থায়ী হওয়া যেন আগুনে ঘি ঢেলে দিলো।

আমেরিকায় বসবাস করার প্রস্তুতি নিয়েছেন শাকিব খান। জানা যায়, সেখানে গ্রিন কার্ডও পেয়েছেন এই নায়ক। কিছুমাস সেখানে থেকে দেশে ফিরেন কিং খান।

মঙ্গলবার  চিত্রনায়িকা বুবলী সামাজিক মাধ্যমে দুটি ছবি প্রকাশ করে নিজের মা হওয়ার বিষয়টি প্রকাশ করেন। সেই ছবি যে আমেরিকায় থাকাকালীন তাও তিনি জানিয়ে দেন।

শাকিবের ঘনিষ্ট একজন প্রযোজক বছর কয়েক আগে এক গণমাধ্যমকে জানিয়েছিলেন যে, শাকিবের যুক্তরাষ্ট্র যাওয়ার বিষয়টি একেবারে অমূলক নয়। কারণ তিনিই নাকি শাকিবের ভিসাসহ যাবতীয় কার্যাদিতে সহায়তা করেছেন। দুয়েক মাসের মধ্যে বুবলিসহ শাকিব আমেরিকা যেতে পারেন। সেখানে বুবলীকে রেখে আসবেন।

ঐ প্রযোজক আরও বলেন, এটা ধরে নিতে পারেন, শাকিব এবং বুবলী একটা সময় যুক্তরাষ্ট্রেই স্থায়ী হবেন। বুবলীকে আগামী বছর আর নতুন কোনো চলচ্চিত্রে না-ও দেখা যেতে পারে! বলতে পারেন, হাতের সিনেমাগুলো শেষ করে চলচ্চিত্রকে অলিখিতভাবে গুডবাই জানিয়ে দিতে পারেন এই নায়িকা!

আরও একটি সুত্র বলছে, গেলো বছর আমেরিকাতে বুবলীর মেয়ে বাচ্চা হয়! সে সময় আমেরিকায়  ছিলেন শাকিব খান। বুবলীর বাচ্চা জন্ম নেয়া আর চিকিৎসার বিষয়টি তদারকি করেছেন শাকিব খানে ঘনিষ্ঠ ব্যবসায়ী পার্টনার হিমেল আশরাফ!

তবে পুরো ঘটনাটি নিয়ে বুবলী-শাকিব বা তাদের পরিবারের কেউ কোনো মন্তব্য করেননি। বুবলী নিজেও এখনও নিজের বিয়ে, স্বামী, সন্তান নিয়ে মুখ খুলেননি। গণমাধ্যমের কাছে শুধু  তার সন্তানের সত্যতা নিশ্চিত করেন এই নায়িকা।

 

Leave A Reply

Your email address will not be published.