The news is by your side.

বিবাহ বিচ্ছে স্বাভাবিক প্রক্রিয়া, তালাকপ্রাপ্ত নারী মানেই – এভেইলেবল না!

0 63

 শবনম ফারিয়া

তালাকপ্রাপ্ত নারী মানেই ‘এভেইলেবল’ না-  এমনটাই মন্তব্য করলেন অভিনেত্রী শবনম ফারিয়া। বুধবার এক ফেসবুক স্ট্যাটাসে এ মন্তব্য করেন ‘দেবী’ অভিনেত্রী।

শবনম ফারিয়া বলেন, ‘আমাদের আশেপাশের কিছু মানুষ মনে করে, যদি কেউ তালাকপ্রাপ্ত হয়, তাহলে তারা  ‘‘এভেইলেবল। ’’  না বন্ধু, বিবাহবিচ্ছেদ তাঁর স্ট্যান্ডার্ড মোটেও নিচে নামায় না।

শবনম ফারিয়া মনে করেন বিবাহ বিচ্ছেদ খুবই স্বাভাবিক প্রক্রিয়া, এমনটা কোনো মেয়ের সঙ্গে ঘটলে তিনি তাঁর যোগ্যতা অনুযায়ী সঙ্গী পেতে পারেন। তাঁর এই বক্তব্যকে ভক্তরা অনেকেই স্বাগত জানিয়েছেন।

ফারিয়া বলেন,‘এমনকি যদি সে তালাকপ্রাপ্তও হয় সে এমন কাউকে খুঁজে পেতে পারে যে, তাঁর স্ট্যান্ডার্ড ধারণ করে। এমন একজন যোগ্য মানুষ পেতে পারে যে তাঁর পাশে দাঁড়াবে। যোগ্যতা মানে শিক্ষা, পারিবারিক ব্যাকগ্রাউন্ড, আয়, চেহারা, উচ্চতা সবকিছুই। তাই কাউকে ভুল ভাইব দেওয়ার আগে সাবধান থেকো। ’

শবনম ফারিয়া ১৯৯০ সালের ৬ জানুয়ারি জন্মগ্রহণ করেন। তিনি ইস্টার্ন ইউনিভার্সিটি থেকে ইংরেজি বিষয়ে স্নাতক সম্পন্ন করেন। তার পৈতৃক নিবাস চাঁদপুরে। ফারিয়া টেলিভিশন বিজ্ঞাপনে কাজের মাধ্যমে মিডিয়া জগতে প্রবেশ করেন। এরপর ২০১৩ সালে তিনি অল টাইম দৌড়ের উপর নাটকে অভিনয়ের মাধ্যমে আত্মপ্রকাশ করেন।

 

 

 

 

 

 

 

 

 

 

Leave A Reply

Your email address will not be published.