The news is by your side.

বিকিনি পরে বাবার সঙ্গে ছবি, আমির-কন্যা  ইরা খানকে নিয়ে বিতর্ক

0 174

আমির খানের কন্যা ইরা খান। দীর্ঘ দিনের প্রেমিকের সঙ্গে বাগ্‌দান সেরে ফেললেন ২৪ বছর বয়সি ইরা।

বাগ্‌দানের মতো জীবনের এই সিদ্ধান্তের কথা অবশ্য আর চার-পাঁচ জন খ্যাতনামীর মতো লুকোছাপা করেননি। বরং নিজেই গর্বের সঙ্গে সেই খবর ফাঁস করেছেন ইরা।

প্রেমিক নূপুর শিখারের হাত থেকে গত ২২ সেপ্টেম্বর আংটি পরেছেন আমির-তনয়া। সেই মুহূর্তের ভিডিয়ো নিজেই ইনস্টাগ্রামে পোস্ট করেছেন ইরা।

রীতিমতো ফিল্মি কায়দায় ইরা ও নূপুরের বাগ্‌দান হল। ইনস্টাগ্রামে ইরার পোস্ট করা ভিডিয়োতে দেখা গিয়েছে, ইরার সামনে এসে হাঁটু মুড়ে বসে তাঁকে ‘প্রপোজ’ (প্রেম নিবেদন) করছেন নূপুর। প্রস্তাবে রাজি হয়ে ইরা বললেন, ‘হ্যাঁ।’ তার পরই ইরার আঙুলে আংটি পরিয়ে দিলেন শিখারে। সেই সময় হাততালিতে ফেটে পড়ল চারপাশ।

বিদেশ-বিভুঁইয়ে প্রেমিকার আঙুলে আংটি পরিয়েছেন নূপুর। ‘আয়রন ম্যান ইতালি’ শো-তে অংশ নিতে সেখানে গিয়েছেন শিখারে। সেখানেই ইরাকে ‘প্রোপোজ’ করেছেন তিনি। গত দু’বছর ধরে প্রেম করছেন ইরা ও নূপুর। চলতি বছরের ৩১ মে ছিল তাঁদের প্রেমের দ্বিতীয় বার্ষিকী।

কে এই নূপুর? কী ভাবেই বা আলাপ হল ইরার সঙ্গে? আসলে বাবার সূত্রেই প্রেমিক-দর্শন হয়েছে ইরার।

আমির খানের ফিটনেস প্রশিক্ষক এই নূপুর শিখারে। সেই সূত্রেই ইরার সঙ্গে মন দেওয়া-নেওয়া হয়েছে।

ইরা ও নূপুরের বিয়ে নিয়ে কয়েক মাস ধরেই গুঞ্জন চলছিল বলিপাড়ায়। তবে এর সত্যতা নিয়ে প্রশ্ন ছিল। অবশেষে যাবতীয় জল্পনা উড়িয়ে সুখবর নিজেই দিলেন আমির-তনয়া।

ইরার সঙ্গে আংটি বদলের কথা সমাজমাধ্যমে জানিয়েছেন নূপুরও। আমির কন্যার বাগ্‌দানের খবরে মজেছে বি-টাউনও। নতুন দম্পতিকে শুভেচ্ছা জানিয়েছেন অনেকেই।

আমির খান ও তাঁর প্রথম স্ত্রী রীনা দত্তের মেয়ে ইরার জন্ম ১৯৯৭ সালে। ছোটবয়সেই বাবা-মার বিচ্ছেদের সাক্ষী ইরা। এক সাক্ষাৎকারে বলেছিলেন, ‘‘বাবা-মার বিচ্ছেদ সে ভাবে হতাশ করেনি। কারণ, তা বন্ধুত্বপূর্ণ বিচ্ছেদ ছিল। আমাদের পরিবার ভাঙেনি। সকলে বন্ধু।’’

আমির-কন্যাকে নিয়ে অবশ্য বিতর্ক কম নয়! মাঝেমধ্যেই ইরাকে ঘিরে বিতর্ক তৈরি হয়েছে আরব সাগরের তীরে। এক বার যৌন হেনস্থার তিক্ত অভিজ্ঞতার কথা প্রকাশ্যে বলেছিলেন ইরা।

ইনস্টাগ্রামে এক ভিডিয়ো বার্তায় ইরা বলেছিলেন যে, তাঁর যখন ১৪ বছর বয়স ছিল, তিনি তখন যৌন হেনস্থার শিকার হয়েছিলেন।

অভিজ্ঞতার কথা বাবা-মাকে জানিয়েছিলেন ইরা। তাঁরাই ওই ভয়ঙ্কর পরিস্থিতি থেকে মেয়েকে বার করে আনেন বলে জানিয়েছিলেন আমির-কন্যা। তবে এই ঘটনায় তিনি ভয় পাননি। শুধু চেয়েছিলেন, এমন অভিজ্ঞতা যেন আর না হয়।

বলিপাড়ার নায়িকা না হলেও সমাজমাধ্যমে ইরার অবতার বরাবরই ঝড় তোলে। চলতি বছরে নিজের জন্মদিনে ‘ট্রোলড’ হতে হয়েছিল ইরাকে।

জন্মদিনে বিকিনি পরে বাবা আমির খান ও মা রীনা দত্তের পাশে দাঁড়িয়ে কেক কাটতে দেখা গিয়েছিল ইরাকে। এই ছবি সমাজমাধ্যমে ছড়িয়ে পড়তেই হইচই পড়ে যায়।

বাবার সামনে কিনা বিকিনি পরে! ইরাকে এক হাত নিয়েছিলেন নেটিজেনরা। এ নিয়ে আমির-কন্যাকে কটাক্ষও করা হয়। তবে তাতে তিনি পাত্তা দেননি।

বাবার মতো অভিনয়কে পেশা হিসাবে বাছেননি ইরা। ক্যামেরার পিছনে থাকতেই তিনি স্বচ্ছন্দ। গ্রিক নাটক ‘মেদেয়া’ পরিচালনা করেছেন। যেখানে ভারতীয় ক্রিকেটার যুবরাজ সিংয়ের স্ত্রী হ্যাজেল কিচ প্রধান ভূমিকায় অভিনয় করেছিলেন।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

Leave A Reply

Your email address will not be published.