The news is by your side.

বিএনপি অন্ধকারের চোরাগলি দিয়ে ক্ষমতায় যেতে চায়: ওবায়দুল কাদের

0 93

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি দেশে গণতন্ত্র নয়, তারা চায় সংঘাতময় পরিস্থিতি তৈরি করে অন্ধকারের চোরাগলি দিয়ে ক্ষমতায় যেতে।

তিনি আজ বিকেলে বাংলা একাডেমি প্রাঙ্গনে অমর একুশে বইমেলায় বাংলাদেশ ছাত্রলীগের  বইয়ের স্টল পরিদর্শন শেষে সাংবাদিকদের এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, বিএনপি ২০১৩-১৪ সালের মতো সহিংসতা ও অগ্নিসন্ত্রাসের মতো ঘটনার পুনরাবৃত্তি যেন করতে না পারে সেজন্য সরকারের পাশাপাশি আওয়ামী লীগ সতর্ক ও প্রস্তুত আছে। তিনি বলেন, আওয়ামী লীগ সংঘাত নয়, শান্তি চায়।

তিনি বলেন, আমরা সরকারে আছি, শান্তি চাই। বিশৃঙ্খলা কেন করব? পাল্টাপাল্টি সমাবেশ আমরা দেইনি। নির্বাচন পর্যন্ত আমাদের নিজস্ব কর্মসূচি আছে। আমরা শান্তি সমাবেশ, গণসংযোগ করছি। আমরা সংঘাত চাই না, প্রতিযোগিতা চাই। রাজনীতিতে ও নির্বাচনে প্রতিযোগিতা চাই। বিএনপি সংঘাত চায়।

সেতুমন্ত্রী বলেন, বর্তমানে দেশে কোনো সংঘাতময় পরিস্থিতি নেই। বিক্ষোভ সমাবেশ করতে লোক লাগে, সংঘাত করতে দু’চারজন হলেই চলে। বিএনপির সে স্বভাব ও শিক্ষা আছে।

নির্বাচনে বেগম খালেদা জিয়ার অংশগ্রহণ সম্পর্কে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, তিনি দন্ডিত,  এই অবস্থানটা তাঁর নির্বাচন করার পক্ষে নয়।

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী বলেন,   আওয়ামী লীগ বিদেশি চাপে নেই।  বিএনপিই চাপে আছে। ডোনাল্ড লুর সঙ্গে অন্তরঙ্গ বৈঠক না হওয়ায় বিএনপির মধ্যে এখন হতাশা।

পরে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী সোহরাওয়ার্দী উদ্যানের বইমেলা প্রাঙ্গনে চিত্রনায়িকা কেয়া রচিত প্রেমিকের নাম কবিতা গ্রন্থের মোড়ক উন্মোচন করেন।

Leave A Reply

Your email address will not be published.