The news is by your side.

বানারীপাড়া পৌর নির্বাচন: গণসংযোগে ব্যস্ত ছাত্রলীগ নেতা রাসেল

0 498

 

 

বরিশাল প্রতিনিধি

নির্বাচনের তফসীল এখনো ঘোষণা হয়নি। নির্বাচন কমিশন সূত্র জানিয়েছে, ডিসেম্বরের শেষ সপ্তাহে ইভিএম পদ্ধতিতে পৌর নির্বাচন অনুষ্ঠিত হবে।

পৌর নির্বাচন সামনে রেখে বানারীপাড়া ৯ নম্বর ওয়ার্ডে গণসংযোগে ব্যস্ত সময় কাটাচ্ছেন পৌর ছাত্রলীগ সভাপতি রুহুল আমিন রাসেল।

বানরীপাড়া পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডটি বিভিন্ন কারণে গুরুত্বপূর্ণ। বানারীপাড়া ডিগ্রী কলেজ, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, টেলিফোন অফিস, ফায়ার সার্ভিস অফিসসহ গুরুত্বপূর্ণ সরকারি-বেসরকারি প্রতিষ্ঠান এই ওয়ার্ডে। ভোটার সংখ্যা ৯ নম্বর ওয়ার্ডে বেশি।

বর্তমানে ওয়ার্ডের কাউন্সিলর বানারীপাড়া ডিগ্রী কলেজের শিক্ষক ইমাম হোসেন। জানা যায়, তিনিও নির্বাচনে প্রার্থিতা করবেন।

এলাকার একাধিক সূত্র জানিয়েছে, বাড়াই পাড়া পৌর ছাত্রলীগের সভাপতি রুহুল আমিন রাসেল দীর্ঘদিন ধরেই এলাকার জনকল্যাণমূলক বিভিন্ন কাজের সঙ্গে জড়িত। একইসঙ্গে পৌর ছাত্রলীগকে সংগঠিত করার ব্যাপারে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে আসছেন।

রুহুল আমিন রাসেল বরিশাল ব্রজমোহন বিশ্ববিদ্যালয় কলেজ থেকে অনার্সসহ এমডি ডিগ্রী লাভ করে নিজস্ব ব্যবসা বাণিজ্য পরিচালনা করছেন। তবে রাজনীতির পেছনেই বেশিরভাগ সময় ব্যয় করছেন।

৯ নম্বর ওয়ার্ডের প্রবীণ আওয়ামী লীগ নেতা visionnews24 কে জানান, ভদ্র, বিনয়ী ও জনকল্যাণমুখী এই ছাত্রনেতাকে আওয়ামী লীগ সমর্থন দিলে, একই সঙ্গে এলাকার জনগণ সমর্থন দিলে ; ৯ নম্বর ওয়ার্ডের সাধারণ মানুষের ভাগ্যোন্নয়নে সহায়ক ভূমিকা পালন করতে পারে।

রুহুল আমিন রাসেল জানান, কোন কিছু চাওয়া পাওয়ার জন্য নির্বাচনে প্রার্থিতা করছি না। আমার একমাত্র লক্ষ্য, মানুষের কল্যাণ। একই সঙ্গে জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন কর্মসূচি বাস্তবায়নে সংসদ সদস্য মোঃ শাহ আলম ও পৌর মেয়রকে সহায়তা করা।

এলাকার বিভিন্ন সূত্র জানিয়েছে, রুহুল আমিন রাসেল ৯ নম্বর ওয়ার্ডের প্রতিটি বাড়ি বাড়ি গিয়ে দল-মত নির্বিশেষে সকলের সঙ্গে মতবিনিময় করছেন।

Leave A Reply

Your email address will not be published.