The news is by your side.

বলিউডে দীপিকাকে পিছনে ফেলে  শীর্ষে  আলিয়া

0 119

 

 

বলিউডের এক নম্বর নায়িকা বলতে এই সে দিন পর্যন্তও দীপিকা পাড়ুকোনের নাম করতেন লোকজন। তবে দীপিকার সুদিন নাকি আর নেই। তাঁকে পিছনে ফেলে  শীর্ষে উঠে এসেছেন আলিয়া ভট্ট। এমনই গুঞ্জন বলিপাড়ায়।

তবে এক বার নয়, দীপিকাকে নাকি দু’বার মাত করেছেন আলিয়া। এমন দাবিও করছে বলিউডের অনেকে।

দু’দিনেই রণবীর কপূরের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসবেন মহেশ ভট্টের বড় মেয়ে। ১৪ তারিখ সেই অনুষ্ঠানের তোড়জোড়ে ব্যস্ত দুই পরিবার। কপূর খানদানের সঙ্গে ভট্ট পরিবারের নতুন এই বন্ধন ঘিরে উৎসাহের শেষ নেই ‘রণলিয়া’র ভক্তদেরও।

আলিয়া-শিবিরের সাফ দাবি, দীপিকার থেকে রণবীরকে ছিনিয়ে নিয়ে প্রথম যুদ্ধ জয় করে ফেলেছেন মহেশ-কন্যা।

রণবীর-দীপিকার জুটি নিয়ে কম লেখালেখি হয়নি সংবাদমাধ্যমে। করবে না-ই বা কেন? রণবীরের সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে লুকোছাপা ছিল না দীপিকার। সকলের চোখের সামনেই ঘোরাফেরা করেছেন। বিমানবন্দরে প্রকাশ্যেই চুম্বনে বেঁধেছেন একে অপরকে।

প্রেমের প্রকাশে রাখঢাক ছিল না দীপিকা-রণবীরেরও। অনেকেই ভেবেছিলেন, প্রকাশ পাড়ুকোনের বড় মেয়ের সঙ্গেই জীবন কাটাবেন রণবীর। তবে শেষমেশ সে জুটি টেকেনি।

দীপিকার সঙ্গে বিচ্ছেদের পর পর একাধিক নায়িকার সঙ্গে রণবীর সম্পর্কে জড়িয়েছেন বলে শোনা গিয়েছে। নার্গিস ফকরি, অ্যাঞ্জেলা জনসন, ক্যাটরিনা কইফ বা মাহিরা খান— রণবীরের ডেটিং-তালিকা দীর্ঘ হতে থেকেছে।

তবে শেষমেশ আলিয়ার সঙ্গে সাত পাকে বাঁধা পড়তে চলেছেন রণবীর। এটাই নাকি আলিয়ার জয়। এমন দাবি করছে বলিপাড়া। রণবীরের বিশ্বাসযোগ্যতা নিয়ে এক সময় নাকি প্রশ্ন তুলেছিলেন দীপিকা। এ ক্ষেত্রেও নাকি আলিয়ার থেকে পুরো নম্বর জুটিয়ে নিয়েছেন রণবীর।

প্রেমিকের পাশাপাশি বলিউডের এক নম্বর নায়িকার আসনও নাকি আলিয়াকে ছেড়ে দিতে হয়েছে দীপিকাকে।

এই মুহূর্তে সঞ্জয় লীলা ভন্সালীর প্রিয় বলিউড নায়িকা কি আলিয়া? বলিপাড়ার জোর কানাঘুষো চলছে, দীপিকা সরিয়ে সে জায়গা দখল করেছেন আলিয়া। অথচ ‘গলিয়োও কি রাসলীলা রামলীলা’র পর ভন্সালীর ‘বাজিরাও মস্তানি’ বা ‘পদ্মাবত’-এর মতো ছবিতে দেখা গিয়েছে দীপিকাকে।

‘গঙ্গুবাঈ কাঠিয়াওয়াড়ি’-তেও নাকি দীপিকাকেই ভেবেছিলেন ভন্সালী। তবে ভন্সালীর কাছে নাকি মোটা পারিশ্রমিক চেয়ে বসেন দীপিকা। তাতেই নাকি বেঁকে বসেন ভন্সালী।

 

তবে ভন্সালীর কাছ থেকে ‘গঙ্গুবাঈ… ’-এর প্রস্তাব গেলে নাকি লুফে নিয়েছিলেন আলিয়া। বলেছিলেন যে পারিশ্রমিক নয়, ‘ভন্সালীর স্যর’-এর সঙ্গে কাজ করাটাই তাঁর লক্ষ্য।

আলিয়ায় ভরসা করে ভুল করছেন। ভন্সালীকে নাকি এ কথাও শুনতে হয়েছিল। ‘গঙ্গুবাঈ… ’-এর মতো ‘কঠিন’ চরিত্রে আলিয়ার মতো ‘শিশুসুলভ’ মুখশ্রী নাকি মানানসই হবে না। এমনই নাকি পরামর্শ দিয়েছিলেন অনেকে। তবে নিজের সিদ্ধান্তে অনড় থেকেছেন ভন্সালী।

বক্স অফিসে সোনা ফলিয়েছে ‘গঙ্গুবাঈ… ’। মুক্তির দ্বিতীয় সপ্তাহেই ১০০ কোটির ব্যবসা করে ফেলেছে তা। তবে এই প্রথম নয়। বক্স অফিস ইন্ডিয়া নামে একটি ওয়েবসাইটের দাবি, নারীকেন্দ্রিক বিষয়বস্তু নিয়ে দু’টি ১০০ কোটির ছবি উপহার দিয়েছেন আলিয়া।

২০১৯ সালেও ‘রাজি’-তে কামাল করেছিলেন আলিয়া। মেঘনা গুলজারের সে ছবি নাকি এ দেশে ১২২.৩৯ কোটি টাকার ব্যবসা করেছিল। তার পর এস এস রাজামৌলীর ‘আরআরআর’-এ স্বল্প সময়ের জন্য তাঁর উপস্থিতি থাকলেও চোখে পড়েছেন। বক্স অফিসে সে ছবি তো হাজার কোটি তুলে নিয়েছে। ফলে আলিয়া যে বলিউডে নতুন রানি, তেমন দাবিই জোরালো হচ্ছে।

 

Leave A Reply

Your email address will not be published.