The news is by your side.

বলিউডে অভিনয়ের প্রস্তুতি নিচ্ছেন নেইমারের সাবেক প্রেমিকা নাতালিয়া

0 90

যুক্তরাষ্ট্রে জন্ম নেওয়া কিউবান মডেল ও নৃত্যশিল্পী নাতালিয়া বারুলিস এক সময় সেরা ফুটবলার নেইমারের সঙ্গে প্রেমের পর আলোচনায় আসেন। নেইমারের সঙ্গে প্রেম ভেঙে গেছে। তিনি বর্তমান ভারতে অবস্থান করছে।

সম্প্রতিক বম্বে টাইমসে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন, আপাতত তার সব মনোযোগ বলিউডে অভিনয়ের জন্য নিজেকে প্রস্তুত করায়।

নাতালিয়া বারুলিস প্রথমবারের মতো ভারতে এসেছেন। তিনি জানান, এখন হিন্দি ভাষা রপ্ত করছেন, নিচ্ছেন কত্থক নাচের প্রশিক্ষণও। এ ছাড়া অভিনয়ের প্রশিক্ষণ চলছে সমানতালে।

বম্বে টাইমসে নাতালিয়া বলেন, ‘আমি বরাবরই ভারতে আসতে চেয়েছি, ভারতীয় সংস্কৃতি ভালো লাগে। এ দেশের মানুষ, বলিউড সবকিছু। হতে পারে আমি এখানেও কোনো কাজে যুক্ত হব। মনে হয় না বলিউডে এখনো কোনো লাতিন অভিনেত্রী আছেন। বলিউডের এ ধরনের কাউকে দরকার।’

হিন্দি সিনেমায় অভিনয়ের জন্য প্রস্তুতি নিচ্ছেন বলেও জানান তিনি। বলেন, একটু কষ্ট হলেও কত্থক নাচের ক্লাস উপভোগ করছেন তিনি।

নাচ, মডেলিং ছাড়াও নাতালিয়া ডিজেও বটে। ভারতে আসার আগে থেকেই বলিউড সিনেমা দেখেছেন তিনি। সাক্ষাৎকারে নাতালিয়া বলেন, ‘বলিউড সিনেমা আমি খুব উপভোগ করি। ক্যাটরিনা কাইফের বড় ভক্ত আমি, তিনি আমার আদর্শও বটে। আশা করি, কখনো তার সঙ্গে দেখা হবে। এ ছাড়া আমি সালমান খানকে পছন্দ করি। বলতে পারেন হলিউড তারকাদের চেয়ে বলিউড তারকাদেরই আমার বেশি পছন্দ।’

নাতালিয়া আরও জানান, সম্প্রতি ‘পাঠান’ দেখেছেন তিনি। শাহরুখ খান ছবিটিতে যেভাবে অ্যাকশন করেছেন, সেটা তার মন ভরিয়ে দিয়েছে। এ ছাড়া ছবিতে দীপিকা পাড়ুকোনকেও ভালো লেগেছে তার।

নাতালিয়া বারুলিসের সাক্ষাৎকার, তাতে নেইমারের প্রসঙ্গ থাকবে না, তাই কি হয়! তবে নাতালিয়া জানান, কেবল নেইমারের সাবেক প্রেমিকা হিসেবে পরিচিত হতে চান না তিনি। নাতালিয়া বলেন, তিনি এখন সিঙ্গেল, সম্পর্কের চেয়ে কাজ নিয়েই ভাবছেন তিনি। নেইমারের আগে কলম্বিয়ার গায়ক মালুমার সঙ্গেও প্রেম করেছেন তিনি।

নেইমারের সঙ্গে প্রেম নিয়ে নাতালিয়া বলেন, ‘আমার জীবনের সবচেয়ে বড় সংগ্রাম হলো কারও প্রেমিকা হিসেবে পরিচিতি পাওয়া। সে এতটাই বিখ্যাত যে আমার প্রতিভা ঢাকা পড়ে যায়। আমি কারও সাবেক প্রেমিকার চেয়ে বেশি কিছু, কিন্তু আমাকে সেভাবেই তকমা দেওয়া হয়। চেষ্টা করছি এটা ভেঙে সামনে এগিয়ে যাওয়ার। সেই সময়টা এখনো আসেনি, শিগগিরই আসবে।’

সাক্ষাৎকারে নাতালিয়া আরও জানান, তার সঙ্গে নেইমারের প্রেম মাত্র কয়েক মাস স্থায়ী হয়। নেইমারকে তিনি অসাধারণ মানুষ হিসেবেও অভিহিত করেন।

Leave A Reply

Your email address will not be published.