The news is by your side.

বডি শেমিংয়ের কড়া জবাব স্বস্তিকার

0 38

বডি শেমিং নিয়ে মানুষের চিন্তার পারদ সবসময় তুঙ্গে থাকে। গ্ল্যামার ইন্ডাস্ট্রিতে কোনো ছবির চরিত্রায়নের জন্য যদি কেউ উন্মুক্ত বক্ষে কোনো সিন করেন তখন সেই মানুষটির শরীর নিয়ে চলে কাটাছেঁড়া। কেউ বলে ও তো মোটা, বুড়ি হয়ে গেছে, কেউ বলে ইস কি সাইজ! কেউ কেউ বলে কি ছিল দেখতে আগে, এখন কেমন হয়েছে। এবারে, এই সমস্ত বিষয় নিয়ে মুখ খুললেন অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়।

তাকে দেখা যাবে নতুন ছবি ‘শ্রীমতী’ তে। ছবিতে দেখানো হবে যে একজন গৃহবধূকে কীভাবে ‘বডি শেমিং’এর মুখোমুখি হতে হয় প্রতিনিয়ত। অভিনয়ে থাকছেন খোদ স্বস্তিকা।

স্বস্তিকা প্রথম থেকেই সাহসী। দৃশ্য হোক বা ছবি, স্বস্তিকা সবরকম ভাবে নিজেকে উজাড় করে দিতে পারেন। আর সেই জন্যেই তার অভিনয়ের প্রশংসা। বডি শেমিং প্রসঙ্গে স্বস্তিকা বলেন যে তার নিজের স্তন, কিংবা তার নিজের শরীরের কোনও অঙ্গ, সেটাকে ব্যক্তিগতভাবে যেভাবে খুশি মেলে ধরা যায়, এবং এই নিয়ে কারোর কোনও অসুবিধা হলে, দায় তার নয়। কোন পোশাক পরা হবে তা তিনিই ঠিক করবেন। স্বস্তিকা এও বলেন যে তাঁর সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে তিনি নানান কিছু পোস্ট করেন। সেটা কোনও সেমিনার, কোনও ছবি বা কোনও বক্তব্য হতে পারে। এমনটা তার মনে হয় যে তিনি সাহস করে কিছু পোস্ট করলে, বা কোনোও বক্তব্য রাখলে সেটা সাধারণ কোনও মহিলাকে অনুপ্রাণিত করতে পারে।

Leave A Reply

Your email address will not be published.