The news is by your side.

ফের সাত পাকে ঘোরার অপেক্ষায় করিশ্মা

0 54

 

 

দুঃসহ দাম্পত্য পিছনে ফেলে অনেকটা পথ একাই হেঁটেছেন করিশ্মা কপূর। এ বার ফের কি সাত পাকে ঘোরার অপেক্ষায় রাজ কপূরের বড় নাতনি? অন্য কেউ নন, সে জল্পনা উস্কে দিলেন কপূর-কন্যে স্বয়ং।

বৃহস্পতিবার ইনস্টাগ্রামে অনুরাগীদের মুখোমুখি হয়েছিলেন নব্বই দশকে বলিউডের এই জনপ্রিয় অভিনেত্রী। সেখানেই এক ভক্ত প্রশ্ন করেন, করিশ্মা কি আবার বিয়ের কথা ভাবছেন। জবাবে মোটেই সে প্রশ্ন হেসে উড়িয়ে দেননি ‘রাজা হিন্দুস্তানী’, ‘হিরো নম্বর ওয়ান’, ‘জুবেইদা’, ‘দিল তো পাগল হ্যায়’-এর অভিনেত্রী। শুধু বলেছেন, ‘‘ডিপেন্ডস’’। কিন্তু কীসের উপর নির্ভর করছে বিয়ের সিদ্ধান্ত? তা নিয়ে কিছুই খোলসা করেননি রণধীর-কন্যা।

করিশ্মা ফের বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন— এমন জল্পনার সূত্রপাত তাঁর তুতো ভাই রণবীর কপূর ও আলিয়া ভট্টের বিয়েতে। পঞ্জাবি সংস্কৃতি মেনে ‘কলিরা’ রীতি উদযাপনের সময়ে। পঞ্জাবি বিয়ের রেওয়াজে কনের হাত ঝাঁকানো সোনার গয়না যার হাতে গিয়ে পড়ে, ধরে নেওয়া হয় তার বিয়ের ফুল ফুটতে চলেছে। বিয়ের আসরে আলিয়ার হাতের চুড়ি থেকে খসে পড়া সেই সোনা গিয়ে পড়েছিল করিশ্মার হাতে। আর তাতে নাকি উল্লাসে ফেটে পড়েছিলেন অভিনেত্রী! আহ্লাদে আটখানা হয়ে নাকি রণবীর-আলিয়ার বিয়ের কেকের উপরেই প্রায় হুমড়ি খেয়ে পড়ছিলেন!

২০০৩ সালে পেশায় ব্যবসায়ী সঞ্জয় কপূরের সঙ্গে বিয়ে হয় করিশ্মার। টালমাটাল দাম্পত্যের মাঝেই জন্ম মেয়ে সামাইরা ও ছেলে কিয়ানের। ২০১৪ সালে তাঁদের বিবাহ বিচ্ছেদের মামলা শুরু এবং বিস্তর কাদা ছোড়াছুড়ি। ২০১৬ সাল থেকে সন্তানদের নিয়ে একাই রয়েছেন করিশ্মা।

 

Leave A Reply

Your email address will not be published.