The news is by your side.

ফিফা বর্ষসেরা একাদশে নেই এমিলিয়ানো-নেইমার-রোনালদো

0 99

 

একাদশে ফরোয়ার্ড চারজন! তবুও জায়গা হয়নি ক্রিস্তিয়ানো রোনালদো ও নেইমারের। ফিফা বর্ষসেরা একাদশে তার মতো অনুপস্থিত সেরা গোলরক্ষকের পুরস্কার জেতা এমিলিয়ানো মার্তিনেস।

বাংলাদেশ সময় সোমবার মধ্যরাতে প্যারিসে দা বেস্ট ফিফা ফুটবল অ্যাওয়ার্ডস’ বর্ষসেরা একাদশ ঘোষণা করে ফিফা। যেখান এক গোলরক্ষকের সঙ্গে তিনজন করে ডিফেন্ডার ও মিডফিল্ডার।

আক্রমণ আর আক্রমণই যেন এই দলের শেষ করা। আক্রমণভাগে আছেন পিএসজির দুই ফরোয়ার্ড লিওনেল মেসি ও কিলিয়ান এমবাপে। সেখানে তাদের সঙ্গী রিয়াল মাদ্রিদ অধিনায়ক করিম বেনজেমা এবং দুর্দান্ত ছন্দে থাকা ম্যানচেস্টার সিটি স্ট্রাইকার আর্লিং হলান্ড।

ফিফার ঘোষিত বর্ষসেরা দলের গোল পোস্টের দায়িত্বে রয়েছেন স্প্যানিশ ক্লাব রিয়াল মাদ্রিদের বেলজিয়ান গোলকিপার থিবো কোর্তোয়া। বর্ষসেরা গোলরক্ষকের দৌড়ে মার্টিনেজের কাছে হেরে গেলেও সেরা একাদশে থাকার লড়াইয়ে জয়ী হয়েছেন কোর্তোয়া।

মিডফিল্ডে আছেন সিটি তারকা কেভিন ডে ব্রুইনে। গত জুনে রিয়াল মাদ্রিদ থেকে ম্যানচেস্টার ইউনাইটেডে পাড়ি জমানো কাসেমিরো তার সঙ্গী। আছেন স্প্যানিশ ক্লাবটিতে তার দীর্ঘ দিনের সতীর্থ লুকা মদ্রিচও।

তিন ডিফেন্ডারের একজন পিএসজির আশরাফ হাকিমি। তার দুই সঙ্গী লিভারপুলের ভার্জিল ফন ডাইক ও কিছু দিন আগে সিটি থেকে বায়ার্নে যোগ দেওয়া জোয়াও কানসেলো।

Leave A Reply

Your email address will not be published.