The news is by your side.

ফিফার পর এবার অস্কারেও দীপিকা!

0 76

প্রথম ভারতীয় হিসাবে কয়েক মাস আগেই ফিফা বিশ্বকাপের ট্রফি উদ্বোধন করেছিলেন  দীপিকা পাড়ুকোন। পরের মাসেই নিজের অভিনীত ‘পাঠান’ ছবির সুপার ডুপার হিট- এসব সাফল্য নিয়েই দীপিকা ফুরফুরে মেজাজে আছেন। এরই মধ্যে এলো আরও এক চমকে যাওয়া খবর।  বৃহস্পতিবার রাতে প্রকাশিত হয়েছে ২০২৩ সালের অস্কার প্রেজেন্টার বা উপস্থাপকদের নাম। সেই তালিকায় একমাত্র ভারতীয় হিসাবে দীপিকা পাড়ুকোনের নামও দেখা গেছে।

৯৫তম অ্যাকাডেমি অ্যাওয়ার্ডস ঘোষিত হতে চলেছে আগামী ১২ মার্চ। ভারতে অনুষ্ঠানটি সম্প্রচারিত হবে ১৩ মার্চ, স্থানীয় সময় বিকেল সাড়ে ৫টায়। মনোনীত সিনেমা এবং সেগুলোর কলাকুশলীদের পুরস্কৃত করার জন্য অস্কার মঞ্চে উপস্থিত থাকবেন দেশ-বিদেশের তারকারা।

এমিলি ব্লান্ট, স্যামুয়েল এল জ্যাকসন, ডোয়াইন জনসন, মাইকেল জর্ডান প্রমুখের সঙ্গে সেখানেই নাম ঝলমল করছে বলিউড তারকা দীপিকার। সামাজিক যোগাযোগ মাধ্যমে সে তালিকা ভাগ করে নিয়েছেন দীপিকা নিজেই। তারপরই শুভেচ্ছাবার্তার বন্যা। করতালির ইমোজিতে নিজের উচ্ছ্বাস প্রকাশ করেছেন দীপিকার স্বামী রণবীর সিং। প্রশংসায় ভরিয়ে দিয়েছেন সতীর্থরাও।

ভারতীয় হিসাবে দীপিকাই প্রথম নন, এর আগে ২০২২ সালে প্রিয়াংকা চোপড়া গিয়েছিলেন অস্কার বিতরণে। তবে এ বছর ভারতের জন্য অনেকখানি রোমাঞ্চ অপেক্ষা করে আছে।

Leave A Reply

Your email address will not be published.