The news is by your side.

প্রেম আর বিচ্ছেদের মাঝামাঝি আটকে আছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়

বর্তমানে আমি প্রপার সিঙ্গেল:  শ্রাবন্তী

0 46

 

 

প্রেম আর বিচ্ছেদের মাঝামাঝি আটকে আছেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। বিবাহবন্ধনে জড়ালেও টেকেনি। শ্রাবন্তীর তৃতীয় বিয়েও খাদের কিনারে। তবে দমে যাওয়ারপাত্রী নন তিনি। প্রেমের কাছে বার বার নিজেকে সঁপেছেন দুই বাংলায় জনপ্রিয় এ চিত্রনায়িকা।

কাগজে-কলমে এখনও স্বামী-স্ত্রী রোশন-শ্রাবন্তী। কিন্তু গত নয় মাস ধরে এক ছাদের তলায় থাকেন না এ দম্পতি। শ্রাবন্তীর তৃতীয় বিয়েও যে ভাঙনের মুখে, আজ সেই কথা কারও অজানা নয়।

সম্প্রতি দেওয়া সাক্ষাৎকারে রোশনের সঙ্গে বিচ্ছেদের আইনি দিকের প্রসঙ্গ উঠলে শ্রাবন্তী বলেন, ‘ওটা আমার আইনজীবীরাই বলে দেবে। আইনজীবীরা যখন বলবে, তখন জানতে পারবে। আমি এই ব্যাপারে নো কমেন্টস।’

মে মাসে পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচনে বিজেপির প্রার্থী হয়েছিলেন চিত্রনায়িকা শ্রাবন্তী। অবশ্য হেরেছিলেন বিপুল ভোটে। রাজনীতি প্রসঙ্গে এক প্রশ্নের জবাবে শ্রাবন্তী বলেন, ‘আপাতত আমি কাজ করতে চাইছি, সিনেমা করতে চাইছি।

মানুষকে মনোরঞ্জন দিতে চাই, যেমন ভাবে দিচ্ছিলাম। হ্যাঁ, আমাকে সুযোগ দেওয়া হয়েছিল। আমি মানুষের ম্যান্ডেট মেনে নিয়েছি। তারা আমাকে অভিনেত্রী হিসেবে দেখতে চায়। আপাতত আমি এখন রাজনীতি নিয়ে ভাবছি না। মানে তাদের পাশে আছি অবশ্যই। তারা আমার বেহালাবাসী। সেখানে যারা আছে, তাদেরকেও মেনে নেওয়া উচিত বলে আমার মনে হয়।’

বর্তমানে সিঙ্গেল না কি কমিটেড, এ প্রশ্নের জবাবে শ্রাবন্তী বলেন, ‘আমি প্রপার সিঙ্গেল। একদম, দেখেই মনে হচ্ছে আমি প্রপার সিঙ্গেল। না, অভিয়াসলি সিঙ্গেল না। আমার পরিবার আছে। আমার ছেলে আছে। আমার ফ্যামিলি আছে। তাদের সাথে আমি মিঙ্গেল।’

২০০৩ সালে পরিচালক রাজীবকুমার বিশ্বাসকে বিয়ে করেন শ্রাবন্তী। তাঁদের ঘরে ঝিনুক নামের এক ছেলে রয়েছে। এরপর এই সর্ম্পকের ইতি টেনে কৃষ্ণ বিরাজ নামের এক মডেলকে বিয়ে করেন শ্রাবন্তী, কিন্তু সে সম্পর্কও বেশি দিন টেকেনি। ২০১৯ সালের ১৯ মে দীর্ঘদিনের প্রেমিক রোশন সিংয়ের সঙ্গে তৃতীয় বারের মতো বিয়ের পিঁড়িতে বসেছিলেন। তবে বছর না ঘুরতেই খবর বেরোয়, এ সংসারও নাকি ভাঙতে বসেছে অভিনেত্রীর।

অন্যদিকে, ‘রেস্টিটিউশন অব কনজুগাল রাইটস’ বা বৈবাহিক অধিকারের পুনঃপ্রতিষ্ঠা ধারায় আদালতে মামলা করেছেন রোশন সিং। রোশন-শ্রাবন্তীর আইনি বিচ্ছেদ হবে কি না, সেদিকেই নজর সবার। এই জুটির মামলার পরবর্তী শুনানির দিন ধার্য রয়েছে ২১ আগস্ট।

 

 

Leave A Reply

Your email address will not be published.