The news is by your side.

 ‘প্রিয় শাকিব সুস্থ হয়ে উঠুন’, শাকিব খানের উদ্দেশ্যে জাহারা মিতুর চিঠি

0 93

শুটিং করতে গিয়ে আহত হয়েছেন ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব খান। গত ১৩ ফেব্রুয়ারি ‘আগুন’ সিনেমার মারপিটের দৃশ্য ধারণের সময় এ দুর্ঘটনা ঘটে।

জানা গেছে, রাজধানীর আফতাবনগরে শাকিব খান ও নবাগত নায়িকা জাহারা মিতু অভিনীত ‘আগুন’ চলচ্চিত্রের শেষ দিনের শুটিং চলছিল। এ সময় মারপিটের দৃশ্য ধারণের একপর্যায়ে শাকিবের ডান পা মচকে যায়।

ইউনিটসংশ্লিষ্ট সূত্রের খবর, আহতাবস্থায়ও কিছু সময় শুটিং করেন শাকিব খান। এরপর শুটিং শেষে রাতে ঢাকার গুলশানের একটি বেসরকারি হাসপাতালে যান। সেখানে দ্রুত তার ডান পায়ের এক্সরে করানো হয়।

এদিকে যমুনা টিভির এক অনুষ্ঠানে শাকিব খানের উদ্দেশ্যে জাহারা মিতুর লেখা একটি চিঠি পড়ে শোনান চিত্রনায়ক ইমন।

চিঠিতে জাহারা মিতু লেখেন, একজন শাকিবিয়ান হিসেবে বলছি— প্রিয় শাকিব সুস্থ হয়ে উঠুন, আগুনের গানে শুটিং করতে হবে। শাকিবিয়ানরা আগুনের অপেক্ষায়, ভালোবাসা রইল।

এই চিঠির ব্যাখ্যা হিসেবে জাহারা মিতু বলেন, আমি আসলে চিন্তা করছিলাম কাকে লেখা যায়, পরে চিন্তা করলাম; যেহেতু আমার এখানে প্রতিদিন এত বেশি শাকিবিয়ানদের মেসেজ আসে, তাই আমি ভাবলাম তাদের পক্ষ থেকে আমিই শাকিব খানকে কোনো চিঠি লিখে দিই।

‘আগুন’ সিনেমাটি পরিচালনা করছেন বদিউল আলম খোকন। নানা সমস্যার কারণে দীর্ঘ সময় ধরে চলছে সিনেমাটির শুটিং। এটি শাকিব খান ও জাহারা মিতু জুটির প্রথম সিনেমা। আগামী ঈদে সিনেমাটি মুক্তি দেওয়ার যাবতীয় প্রস্তুতি নিচ্ছে নির্মাতা কর্তৃপক্ষ।

 

 

 

 

 

 

 

 

80%
Awesome
  • Design

Leave A Reply

Your email address will not be published.