The news is by your side.

প্রযোজক আবদুল আজিজের সঙ্গে এখন সম্পর্ক স্বাভাবিক: পূজা চেরি

0 88

নতুন প্রজন্মের চিত্রনায়িকা পূজা চেরী। প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার নায়িকা হিসেবেই বড় পর্দায় পথচলা শুরু তার। খুব অল্প সময়ের মধ্যে নিজের সৌন্দর্য এবং সাবলীল অভিনয়ের মাধ্যমে জয় করেছেন অসংখ্য মানুষের ভালোবাসা।

সোমবার ফেসবুকে নিজের ভেরিফায়েড পেজে একটি স্ট্যাটাস দিয়েছেন পূজা। যেখানে নিজের ভুলের জন্য সবার কাছে ক্ষমা চেয়েছেন তিনি। কিন্তু কোন ভুলের কারণে ক্ষমা চেয়েছেন, সেটি উল্লেখ করেননি নায়িকা। তবে জাজ আবার পূজার পোস্টটি শেয়ার দিয়ে ক্ষমা করে দেন।

এই অভিনেত্রী জানালেন, ‘স্ট্যাটাস দেওয়ার পরপর ওই প্রযোজককে তিনি ফোন করেছিলেন। এরপর থেকেই প্রযোজক ও নায়িকার মধ্যে সম্পর্কের বরফ গলেছে।

জাজের কর্ণধার আবদুল আজিজের সঙ্গে সম্পর্ক এখন স্বাভাবিক হয়েছে জানালেন পূজা নিজেই। গণমাধ্যমকে তিনি বললেন, ‘যেকোনো কারণেই হোক, আমাদের মধ্যে দূরত্ব তৈরি হয়েছিল। আমি ভুল বুঝতে পেরে ক্ষমা চেয়েছি। আমি ছোট মানুষ। ভুল হতেই পারি। সেটা তারা বুঝে আমাকে ক্ষমাও করেছেন। এখন সম্পর্ক স্বাভাবিক।’ এই তারা বলতে আবদুল আজিজ ও তার স্ত্রীর কথা বলেছেন পূজা।

বুধবার সন্ধ্যায় বইমেলায় স্ত্রীর সঙ্গে তোলা একটি ছবি নিজের সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করে স্ট্যাটাস দেন আবদুল আজিজ। লেখেন, ‘আমার প্রিয়তমা ও ‘প্রিয়তমা, তোমাকে বলছি’-এর সঙ্গে। বইমেলা।’

ওই স্ট্যাটাসে লাভ রিঅ্যাক্ট দেন পূজা। মন্তব্যের ঘরেও ভালোবাসার ইমোজি দিয়ে ভরিয়ে দেন। এর আগে গত দেড় বছরে এমনটা দেখা যায়নি। আজিজের কোনো পোস্টেই রিঅ্যাক্ট দিতে বা কমেন্ট করতে দেখা যায়নি পূজাকে।

আজিজও নায়িকা পূজার পোস্ট, এক্টিভিটিগুলোয় নীরব ভূমিকায় থেকেছেন। এদিকে সম্পর্কে জোড়া লাগায় ফের জাজের হয়ে দেখা যেতে পারে পূজা চেরীকে – এমনটাই ধারণা সিনেপ্রেমীদের।

 

80%
Awesome
  • Design

Leave A Reply

Your email address will not be published.