The news is by your side.

প্রথমবার কোনো অনুষ্ঠানে সঞ্চালনা নার্ভাস ফিল করছি নুসরাত ফারিয়া

0 80

সঞ্চালক হিসেবেও বেশ খ্যাতি রয়েছে চিত্রনায়িকা নুসরাত ফারিয়ার। অভিনয়ের আগে সঞ্চালনার মাধ্যমেই নিজের ক্যারিয়ার শুরু করেছিলেন তিনি।

আগামী ৯ মার্চ বসবে ‘জাতীয় চলচ্চিত্র পুরস্কার-২০২১’র আসর। এ দিন বিজয়ীদেরকে পুরস্কার প্রদান করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আর এবারের আসরটি সঞ্চালনা করবেন নুসরাত ফারিয়া।

বিষয়টি নিয়ে বেশ উচ্ছ্বসিত এই অভিনেত্রী বলেন, এর আগে অনুষ্ঠানটিতে তিনবার পারফর্ম করেছি আমি। নাচের মাধ্যমে নিজের সেরাটা দেওয়ার চেষ্টা করেছি। তবে এবারের বিষয়টা একদমই ভিন্ন। এবার সঞ্চালনার সুযোগটি পেয়ে আমি ভীষণ খুশি।

তিনি আরও বলেন, যেহেতু প্রধানমন্ত্রী শেখ হাসিনার সামনে প্রথমবার কোনো অনুষ্ঠানে সঞ্চালনা করতে যাচ্ছি, তাই কিছুটা নার্ভাস ফিল করছি। তবে উপস্থাপনা আমি সবসময়ই অনেক উপভোগ করি। আমার কাছে কাজটি ভীষণ চ্যালেঞ্জিং মনে হয়।

প্রসঙ্গত, চলতিবছর মোট ২৭ ক্যাটাগরিতে এবারের পুরস্কার দেওয়া হয়েছে বিজয়ীদের। সাতটি বিভাগে পুরস্কার জিতেছে রেজওয়ান শাহরিয়ার সুমিত নির্মিত ‘নোনাজলের কাব্য’। অন্যদিকে, দ্বিতীয় সর্বোচ্চ পুরস্কার জিতেছে নুরুল আলম আতিক নির্মিত সিনেমা ‘লাল মোরগের ঝুঁটি’। এটি মোট ছয়টি বিভাগে পুরস্কার অর্জন করেছে ছবিটি।

 

Leave A Reply

Your email address will not be published.