The news is by your side.

পাহাড়কে সাক্ষী রেখে বাগদান সারলেন টলি অভিনেত্রী রূপাঞ্জনা

জীবনের নতুন ইনিংস শুরু রূপাঞ্জনার

0 93

 

‘বসন্ত বাতাসে সই গো…’ বসন্ত মানেই রং, বসন্তেই মানেই প্রেম। আর সেই প্রেমের মরশুমে, বসন্তের মিঠে হাওয়ায় পাহাড়কে সাক্ষী রেখে বাগদান সেরে ফেললেন অভিনেত্রী রূপাঞ্জনা মিত্র। কলকাতার বদলে ভালোবাসার জায়গা পাহাড়, অর্থাৎ দার্জিলিংয়ে গিয়েই বাগদান সারলেন তিনি। একটি চার্চের সামনে তাঁর দীর্ঘদিনের প্রেমিক রাতুল মুখোপাধ্যায়ের সঙ্গে আংটি বদল সেরে ফেললেন।

অভিনেত্রীকে বর্তমানে অনুরাগের ছোঁয়া ধারাবাহিকে দেখা যাচ্ছে। আর এই ধারাবাহিকের গোটা টিম আছে এখন পাহাড়ে। তাঁর সঙ্গে তাঁর প্রেমিক এবং ছেলে দুজনেই গিয়েছেন সেখানে। আর সেখানে কাজের জন্য গেলেও, জীবনেরও একটি বড় কাজ করে ফেললেন তিনি।

পাহাড়ে বাগদান সেরে সেই ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন অভিনেত্রী। দার্জিলিংয়ের এক পাহাড়ি চার্চের সামনে দুজনে আংটি বদল সারেন। এই ছবি শেয়ার করে তিনি লেখেন, ‘সত্যি ভালোবাসা কখনও শেষ হয় না। একসঙ্গে থাকার নতুন শুরু। আংটি বদল। এনগেজড।’

না, তাঁরা তাঁদের এই বিশেষ দিনটির জন্য কোনও ধুমধাম করে আয়োজন করেননি, ছিল না কোনও হইচই। তাঁরা যা ভালোবাসেন, সেই পাহাড়কে সাক্ষী রেখে স্রেফ আংটি বদল সেরে ফেলেন। রাতুল এবং রূপাঞ্জনা বহুদিন ধরেই প্রেমের সম্পর্কে আছেন। তাঁদের মধ্যে বয়সের ফারাক ৬ বছরের। রূপাঞ্জনাকে যেমন ক্যামেরার সামনে দেখা যায়, তেমনই রাতুল থাকেন ক্যামেরার নেপথ্যে।

২০০৭ সালে রিজাউল হককে বিয়ে করেন রূপাঞ্জনা মিত্র। দুজনের ঘর আলো করে জন্ম নেয় পুত্র রিয়ান। তবে দীর্ঘস্থায়ী হয়নি সেই সম্পর্ক। ২০১৮ সালে ডিভোর্সের পথে হাঁটেন অভিনেত্রী। দাম্পত্য জীবনে সুখী ছিলেন না, এজন্য বিচ্ছেদের সিদ্ধান্ত নেন তারা।

প্রথম সংসার ভাঙার পর ছেলে রিয়ানকে নিজের কাছেই রাখেন রূপাঞ্জনা।

এদিকে, নির্মাতা রাতুল মুখার্জির সঙ্গে দীর্ঘদিন ধরে সম্পর্কে রয়েছেন রূপাঞ্জনা মিত্র। রাতুল বয়সে অভিনেত্রীর চেয়ে ছোট হওয়ায়, এ নিয়ে অনেক সমালোচনা চলছে। যদিও দুই তারকা এসবে পাত্তা দেন না মোটেও।

Leave A Reply

Your email address will not be published.