The news is by your side.

পারসোনাল লাইফ নিয়ে কনট্রোভাসি বোরিং  : নুসরাত ফারিয়া

0 30

বর্তমানে ঢালিউডের টক অব দ্য টাউন পরিণত হয়েছে চিত্রনায়ক শরিফুল রাজ, চিত্রনায়িকা পরীমণি ও বিদ্যা সিনহা মিম ইস্যু। এ নিয়ে বিব্রত চলচ্চিত্র পাড়ার সবাই।

এবার এ নিয়ে কথা বলেছেন চিত্রনায়িকা নুসরাত ফারিয়া। ব্যক্তিগত জীবনের চেয়ে কাজ নিয়ে আলোচনায় থাকা জরুরি বলে মনে করেন তিনি।

ফারিয়া বলেন, ‘আমার কাছে মনে হয় কাজ নিয়ে চর্চায় থাকাটা জরুরি। ইদানিং ভয় হয় যে, আমি সমালোচনার কিছু দেই না বলে আমার কনটেন্ট ফ্লপ হয়ে যাবে কি না! যদিও আমি সেটা মনে করি না।

দিনশেষে মানুষ ভালো কনটেন্ট পছন্দ করেন। সমালোচনা-আলোচনা একটা নির্দিষ্ট সময় পর্যন্ত থাকে। তারপর ওই জিনিসটা বিবর্ণ হয়ে যায়। কাজের জন্য আমি পরিবারের মাঝখানে আলোচনার উদ্দেশ্য হতে চাই যেন বলতে পারেন, আমাদের দেশে এমন একজন নায়িকা আছেন যিনি এভাবে এভাবে কাজ করেন। কিন্তু ব্যক্তিজীবন নিয়ে ঘাটাঘাটি করা পছন্দ করি না।’

তিনি আরও বলেন, ‘আমি মানুষের সামনে ব্যক্তিজীবন নিয়ে কথা বলি না। হয়তো ব্যক্তিজীবন নিয়ে কথা বললে মানুষের কাছ থেকে আরও বেশি কাভারেজ পেতাম। ভিউজ, লাইকস অনেক বেশি হতো। কিন্তু আমার ওটা দরকার নেই। আইটেম সং, পটাকা কেন করেছি, সেটা নিয়ে কথা উঠেছে।

আমার কাজ নিয়ে আলোচনা-সমালোচনা হোক, এটা ভালো। পারসোনাল লাইফ নিয়ে কনট্রোভাসি বোরিং।’

Leave A Reply

Your email address will not be published.