The news is by your side.

পাকিস্তান আসন্ন বিপর্যয়ের দিকে এগিয়ে যাচ্ছে:  ইমরান খান

0 74

পাকিস্তান একটি আসন্ন বিপর্যয়ের দিকে এগিয়ে যাচ্ছে এবং এটি বিচ্ছিন্নতার মুখোমুখি হতে পারে। পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ও তেহরিক-ই-ইনসাফ(পিটিআই) চেয়ারম্যান ইমরান খান হুঁশিয়ারি দিয়ে এ কথা বলেন। এছাড়া তিনি ক্ষমতাসীন জোটকে তার দলের বিরুদ্ধে সেনাবাহিনীকে দাঁড় করিয়ে দেওয়ার ষড়যন্ত্রের অভিযোগ করেছেন।

বুধবার লাহোরে তার জামান পার্কের বাসভবন থেকে একটি ভিডিও বার্তায় বলেন , রাজনৈতিক অস্থিতিশীলতা শেষ করার একমাত্র সমাধান নির্বাচন করা।

তিনি বলেন, ‘পিডিএম নেতারা এবং নওয়াজ শরীফ, যিনি লন্ডনে পলাতক রয়েছেন, দেশের সংবিধানকে অপমানিত করা হয়েছে কিনা, রাষ্ট্রীয় প্রতিষ্ঠানগুলিকে ধ্বংস করা হয়েছে বা এমনকি পাকিস্তান সেনাবাহিনীর বদনাম হচ্ছে কিনা তা নিয়ে তেমন উদ্বিগ্ন না। তারা লুণ্ঠিত সম্পদ বাঁচানোর চেষ্টা চালাচ্ছেন। আমি একটি ভীতিকর স্বপ্ন দেখছি যে দেশ একটি আসন্ন বিপর্যয়ের দিকে যাচ্ছে। আমি ক্ষমতার কাছে আবেদন করছি যে নির্বাচন হতে দিন এবং দেশকে বাঁচান।’ ইমরান খান বলেন, পুলিশ তার বাড়ি ঘিরে রেখেছে।

তিনি আরও বলেন, ‘এখনই উপযুক্ত সময় আমাদের শক্তিগুলোকে বুদ্ধির সঙ্গে পুনর্বিবেচনা করা উচিত অন্যথায় দেশটি পূর্ব পাকিস্তানের মতো পরিস্থিতির মুখোমুখি হতে পারে।’

তার জামান পার্কের বাসভবনে প্রায় ৪০জন সন্ত্রাসী লুকিয়ে আছে বলে পাঞ্জাব সরকারের দাবির তীব্র প্রতিক্রিয়া জানিয়ে ইমরান বলেন, সার্চ ওয়ারেন্ট পাওয়ার পর সরকারকে অবশ্যই আইনানুগ উপায়ে বাড়িটি তল্লাশি করতে হবে।

 

Leave A Reply

Your email address will not be published.