The news is by your side.

পরমব্রতর নতুন ইনিংস ,সঙ্গী হলেন অনুপমের প্রাক্তন

0 119

পরমব্রত চট্টোপাধ্যায় বিয়ে করছেন। আজ সোমবার অর্থাৎ ২৭ নভেম্বর সাত পাকে বাঁধা পড়ছেন পরমব্রত। পাত্রী সকলের চেনা। তাঁর সঙ্গে পরমব্রতর সম্পর্কের খবর অনেকদিন আগে থেকেই শোনা যাচ্ছিল।

যদিও দুজনের কেউই এই নিয়ে কোনও সময়ই মুখ খোলেননি। গায়ক অনুপম রায়ের প্রাক্তন স্ত্রী পিয়া চক্রবর্তীর সঙ্গেই বিয়ে করছেন পরম।

কয়েক মাস আগেই পরমব্রত-পিয়ার বিয়ের খবর রটেছিল। তাঁরা নাকি বিয়ে করে নিয়েছেন। যদিও সেই খবর একেবারেই নাকজ করে দিয়েছিলেন পরমব্রত নিজে। তবে এবার একেবারে সত্যি সত্যি বিয়ের পিঁড়িতে বসছেন অভিনেতা।

অনেক বছর ধরেই পিয়া ও পরমব্রত সম্পর্কে রয়েছেন বলে টলিউড ইন্ডাস্ট্রিতে শোনা যাচ্ছিল। এমনকী অনুপম ও পিয়ার দাম্পত্য ভাঙার পিছনে পরমব্রতই দায়ী এই খবরও সেই সময় শোনা গিয়েছিল। তবে তখন অভিনেতা এইসব খবরকে ভুয়ো বলেছিলেন। কিন্তু দিন যত এগিয়েছে পরমব্রত ও পিয়ার সম্পর্কের গুঞ্জন ক্রমেই সত্যিতে পরিণত হয়েছে।

পরমব্রত তাঁর একাধিক সম্পর্ক নিয়ে প্রকাশ্যে কথা বললেও কিন্তু পিয়ার সঙ্গে সম্পর্ক নিয়ে তিনি শুরু থেকেই সাবধান ছিলেন তার অবশ্য বিশেষ কারণও রয়েছে। পিয়া সঙ্গীত পরিচালক অনুপম রায়ের প্রাক্তন স্ত্রী। তাঁদের বিয়ে ভেঙে যায় ২০২১ সালে। সেই সময় পরমব্রতর নাম উঠে আসলেও তিনি জানিয়েছিলেন যে তাঁরা শুধুই ভালো বন্ধু ছাড়া আর কিছুই নয়।

আসলে পরম ও পিয়া নিজেদের ব্যক্তিগত জীবনকে ব্য্তিগত রাখতেই পছন্দ করেন।

Leave A Reply

Your email address will not be published.